1. khaircox10@gmail.com : admin :
ধর্ম প্রতিমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের স্ত্রীর মৃত্যুতে কক্সবাজার জেলা প্রশাসকের শোক - coxsbazartimes24.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের ‘আরএইচএল’ প্রকল্পের পরিচিতি সভা চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা

ধর্ম প্রতিমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের স্ত্রীর মৃত্যুতে কক্সবাজার জেলা প্রশাসকের শোক

  • আপডেট সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৪০ বার ভিউ

কনক বড়ুয়া:
ধর্ম প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও স্বাস্থ্য সচিব আব্দুল মান্নানের সহধর্মিণী কামরুন্নাহারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

শনিবার (১৩ জুন) রাত ১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে এক শোকবার্তায় ধর্ম প্রতিমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের স্ত্রীর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জেলা প্রশাসক গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি লিখেছেন-
“মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ এর মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি/ সেই সাথে গভীর শোক প্রকাশ করছি Health secretary জনাব মো. আব্দুল মান্নান স্যারের স্ত্রীর অকালে বিদায় নেয়ায়/ মহান আল্লাহ তাদের পরিবারকে এ শোক সইবার শক্তি দিন, তাদের বেহেস্ত নসীব করুন”

উল্লেখ্য,
ধর্ম প্রতিমন্ত্রীঃ শেখ আব্দুল্লাহ রাজধানীর সম্মিলিতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) শনিবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে মারা যান। তিনি ২০১৯ সালের ৭ জানুয়ারি ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব লাভ করেন। তিনি ১৯৪৫ সালের ৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার মধুমতী নদীর তীরবর্তী কেকানিয়া গ্রামের এক সম্ভ্রান্ত ধার্মিক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা শেখ মতিউর রহমান এবং মাতা রাবেয়া খাতুন। চার ভাই তিন বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

স্বাস্থ্য সচিবের স্ত্রীঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার (১৩ জুন) রাত ১২টার পর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কামরুন্নাহার দুই পুত্র ও এক কন্যা সন্তানের জননী ছিলেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech