1. khaircox10@gmail.com : admin :
পোকখালীর কাজি জাফর আলম ফরাজির ইন্তেকাল, শোক - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

পোকখালীর কাজি জাফর আলম ফরাজির ইন্তেকাল, শোক

  • আপডেট সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৫২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:

কক্সবাজার সদরের নাইক্যংদিয়া এসটি দাখিল মাদ্রাসার শিক্ষক ও পোকখালী ইউনিয়নের কাজি জাফর আলম ফরাজি (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।

সোমবার (১৫ জুন) সকাল ৬ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ২ ছেলে ৩ মেয়ের জনক।

মরহুম আবদুল খালেক ফরাজির ছেলে কাজি জাফর আলম ফরাজি কিডনি, ডায়াবেটিসের রোগি ছিলেন। তিনি পোকখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা ফরিদুল আলমের বড় জামাতা।

আজ বাদে আসর ফরাজিপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

এদিকে, কাজি জাফর আলম ফরাজির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্টার সমিতি কক্সবাজার জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা কাজী মুহাম্মদ মঞ্জুর আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম সিদ্দিকী ও সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা মুহাম্মদ নুরুল আজিম।

তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech