1. khaircox10@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
সেন্টমার্টিনের পথে আবারো বিকল এসটি ভাষা শহীদ সালাম অস্ত্র ও মাদকের মামলায় সাংবাদিক ফরিদের স্থায়ী জামিন জঙ্গি, সন্ত্রাস, মাদক নির্মূলে আমরা সফল -স্বরাষ্ট্রমন্ত্রী জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা চেয়ারম্যান রাশেদ ও যুবলীগ নেতা মিজানকে পরিকল্পিত হত্যার চেষ্টা করে মাদু নাইক্ষ্যংছড়িতে প্রভাবশালীদের সহযোগিতায় রোহিঙ্গা ভোটার জামিনের পর ‘ইয়াবা গডফাদার’ শাহাজাহানকে রাজকীয় সংবর্ধনা ঈদগাঁওতে নদী দখল করে নির্মিত হচ্ছে পাকা দালান ! রোহিঙ্গাদের দিয়ে খাল থেকে অবৈধভাবে বালু তুলছে বিএনপি নেতা! কক্সবাজার ট্রাভেল এজেন্ট কো-অপারেটিভ এসোসিয়েশনের ২য় বর্ষপূর্তি উদযাপন

Ads

টেকনাফ যুবলীগের সাধারণ সম্পাদকের বাড়ি থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৪২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ঃ
টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নূর হোসেনের বাড়ি থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
সোমবার ভোররাতে পুলিশের অভিযানের খবরে নূর হোসেন পালিয়ে যায়। এই ঘটনায় চেয়ারম্যানসহ আরো ৩ সহযোগির বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা হয়েছে।
ওসি প্রদীপ কুমার দাস জনিয়েছেন, সাবারাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গডফাদার নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এই সময় নূর হোসেন ও তার তিন সহযোগী দিল মোহাম্মদ ( ৩৫), হাফেজ উল্লাহ (৪০), লালা (৩০) পালিয়ে যায়।
এই ঘটনায় নূর হোসেন চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি প্রদীপ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৯,৬৮৭
সুস্থ
৪৭৪,৪৭২
মৃত্যু
৭,৯৫০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬৫৬
সুস্থ
৬১৭
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia