1. khaircox10@gmail.com : admin :
বিশ্ববিদ্যালয় থেকেও বরখাস্ত হলেন সিরাজুম মুনিরা - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

বিশ্ববিদ্যালয় থেকেও বরখাস্ত হলেন সিরাজুম মুনিরা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৯২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ ডেস্কঃ
সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমকে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার জেরে এবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) থেকে সাময়িক বরখাস্ত হয়েছেন শিক্ষিকা সিরাজুম মুনিরা।
বুধবার রাতে দেশ রূপান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের সহকারী প্রশাসক তাবিউর রহমান প্রধান।
তিনি দেশ রূপান্তরকে জানান, যেহেতু তিনি মামলায় গ্রেপ্তার আছেন। তাই বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে তাকে ডাকযোগে চিঠিও পাঠানো হয়েছে।
শনিবার চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ নাসিম মারা যান। পরে এ নিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের প্রভাষক সিরাজুম মুনিরা ফেইসবুকে একটি স্ট্যাটাস দেন। বিষয়টি ছাত্রলীগের নজরে আসলে তারা প্রতিবাদ করেন এবং ওই শিক্ষিকার কঠোর শাস্তি দাবি করেন। পরে ওই দিন রাতে প্রশাসনের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করে রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ।
পরে রবিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে থানা পুলিশ এবং আদালতের কাছে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে। যার শুনানি সোমবার এবং পরে বুধবার হওয়ার কথা ছিল। তবে সেটি পিছিয়ে আবার বৃহস্পতিবার  ধার্য করা হয়।
এর আগে সোমবার বেরোবির প্রগতিশীল শিক্ষক সমাজ, নব প্রজন্ম শিক্ষক পরিষদ এবং বঙ্গবন্ধু ক্লাব থেকে সিরাজুম মুনিরাকে বরখাস্ত করা হয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech