1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ড পুনর্গঠন, এমপি জাফর চেয়ারম্যান - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ড পুনর্গঠন, এমপি জাফর চেয়ারম্যান

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৭৭ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ড পুনর্গঠন হয়েছে।

এতে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম (এম.এ)কে চেয়ারম্যান মনোনীত করা হয়েছে।

গত ২০ মে ট্রাস্টি বোর্ডের চট্টগ্রামস্থ কার্যালয়ে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান এএসএম আজাদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ট্রাস্টি বোর্ডের এক সভায় এমপি জাফর আলমকে আগামী ২ বছরের জন্য এ মনোনয়ন দেওয়া হয়।

একই সভায় কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান মিজান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলকে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক হিসাবে নিয়োগ দেওয়া হয়।

সভায় সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ সিআইপি’র বিরুদ্ধে গত ৭ বছর ধরে চেয়ারম্যান থাকাবস্থায় ইউনিভার্সিটির কোন উন্নয়ন না করার অভিযোগ আনা হয়। সে কারেণ তাকে চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, গত প্রায় মাস ধরে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অন্তর্দলীয় কোন্দলে ট্রাস্টি লায়ন মুজিবুর রহমান সহ ৮ জনের বিরুদ্ধে পৃথক ২ টি দুর্নীতির মামলা করা হয়েছে। এ নিয়ে অভিযোগ, পাল্টা অভিযোগের মাঝে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সালাউদ্দিন আহমদ সিআইপি-কে সরিয়ে দিয়ে এমপি জাফর আলম-কে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান হিসাবে মনোনীত করা হলো।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech