1. khaircox10@gmail.com : admin :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

Ads

পেকুয়া উপজেলা প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি শাহ আলম, সম্পাদক বায়তুল মোকাদ্দেস

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১০৫ বার ভিউ

পেকুয়া সংবাদদাতাঃ
পেকুয়া উপজেলা প্রবাসী ঐক্য পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সৌদি প্রবাসী মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মালয়েশিয়া প্রবাসী বায়তুল মোকাদ্দেস।

বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত পেকুয়া উপজেলার বাসিন্দারা অনলাইনে এই ভোট প্রয়োগ করেন। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজের সহকারী অধ্যাপক জাকির হোসাইন হাওলাদার। কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক এস এম তৌহিদুল ইসলাম ও পেকুয়া উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা মো. শামসুদ্দিন। বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে এই ভোট অনুষ্ঠিত হয়।

নির্বাচিত অন্যরা হলেন সহসভাপতি পদে মোহাম্মদ রেজাউল করিম, জি এম কাদের, জয়নাল আবেদীন, ইউসুফ আকবর, এইচ এম রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুল কবির, সহ যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল উদ্দীন, অর্থ সম্পাদক মোহাম্মদ তানভীর, সহ অর্থ সম্পাদক নাজিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হাশেম, সহ সাংগঠনিক সম্পাদক শওকত হোসাইন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক তাহসিন হামিদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস এম ছরওয়ার উদ্দীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোজাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক আবুল কাশেম, সহ প্রচার সম্পাদক মো. রিদওয়ানুল ইসলাম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল হালিম, সহ সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এস এম কফিল উদ্দীন,
সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আপেল কান্তি সুশীল, দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ওমর সিদ্দিক, ক্রীড়া সম্পাদক মো. রাশেল, মৎস্য বিষয়ক সম্পাদক শফিউল আলম।

নির্বাচন কমিশনকে সার্বক্ষণিক সহযোগিতা করেন সংগঠনের উপদেষ্টা মো. বেলাল উদ্দীন, আজিজুল হক, মোহাম্মদ মোস্তফা ও ইসমাইল খান।

উপদেষ্টারা বলেন, পেকুয়ার বিপদগ্রস্ত, পক্ষঘাতগ্রস্ত ও ক্ষতিগ্রস্ত মানুষকে সাহায্য করার নিমিত্তে প্রবাসী ঐক্য পরিষদ গঠিত হয়েছে। ইতোমধ্যে এই সংগঠনের মাধ্যমে বারবাকিয়ার পূর্ব জালিয়াকাটা গ্রামে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত সাতটি পরিবারকে ৬৫ হাজার টাকা ও বুধামাঝির ঘোনা এলাকায় বিদ্যুতের তারে জলসে যাওয়া মিনু আরাকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia