1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার পৌর মেয়রের নিকট একজন ব্যবসায়ীর আরজ-আকুতি - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

কক্সবাজার পৌর মেয়রের নিকট একজন ব্যবসায়ীর আরজ-আকুতি

  • আপডেট সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৪১৯ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
আসসালামুয়ালাইকুম
মাননীয় মেয়র মুজিবুর রহমান
আপনার অসুস্থতার খবর পেয়ে পুরো কক্সবাজারবাসী অশ্রুসিক্ত নয়নে আল্লাহ তালার দরবারে আপনার সুস্থতার জন্য হাত তুলে দোয়া করেছে। আপনি সুস্থ হয়ে ফিরেছেন। আলহামদুলিল্লাহ।
মাননীয় মেয়র, দীর্ঘ চার মাস ধরে চলছে লকডাউন। কক্সবাজারবাসী খুব কষ্টে আছে।
বিশেষ করে বার্মিজ মার্কেট, বড়বাজার, পানবাজার রোড, এন্ডারশন রোড, কৃষি অফিস রোড, আপন টাওয়ার রোড, লালদীঘি, কলাতলী, সুগন্ধা পয়েন্ট, লাবনী পয়েন্ট অগণিত ব্যবসায়ী কর্মচারীবৃন্দ খুব কঠিন সময় পার করতেছে।
#সাংসদ কমল সাহেব ঈদগাহ-রামু নিয়েই ব্যস্ত থাকেন সবসময়। পৌরসভার জন্য আপনিই একমাত্র অভিভাবক।
এই মুহূর্তে আপনি যদি এগিয়ে না আসেন ব্যবসায়িদের টিকে থাকার জন্য কোন পথ খোলা থাকবে না। অগণিত ব্যবসায়ী কর্মচারীদের আর্তনাদ আমরা কাছ থেকে দেখেছি।
অলরেডি ৩০ শতাংশ ব্যবসায়ী ফ্যামিলি নিয়ে অন্যত্র চলে গেছে। রেডজোন লগডাউনে সামনে আরো কঠিন সময় আসতেছে। হাজার হাজার কর্মচারী ব্যবসায়ী অনাহারে-অর্ধভুক্ত মানবেতর জীবন যাপন করতেছে। আপনি প্রণোদনা বলেন- সরকারি সহায়তা বলেন, আপনি ইচ্ছে করলে এদের মুখে হাসি ফোটাতে পারেন।
আল্লাহতালা আপনাকে কক্সবাজার ব্যবসায়ী কর্মচারীদের এই দুর্দিনে পাশে থাকার তৌফিক দান করুক।
মাননীয় মেয়র মুজিবুর রহমান
আপনি এলাকার লোক। আপনি একমাত্র ভরসাস্থল। আল্লাহ আপনাকে সুস্থ রাখুক ভাল রাখুক।
সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে আপনি মানুষের হৃদয়ে স্থান করে নেবেন। ব্যবসায়ী কর্মচারীদের মুখে হাসি ফোটাবেন। মানুষের মনের মণিকোঠায় স্থান করে নিবেন। এই আশায়…

-আনোয়ারুল ইমরান রায়হান

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech