1. khaircox10@gmail.com : admin :
২৪ জুন থেকে ১১ জুলাই পর্যন্ত কক্সবাজারে সাধারণ ছুটি ঘোষণা - coxsbazartimes24.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

২৪ জুন থেকে ১১ জুলাই পর্যন্ত কক্সবাজারে সাধারণ ছুটি ঘোষণা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২৩৪ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
করোনাভাইরাস সংক্রমণ রোধে পর্যটন জেলা কক্সবাজারকে রেড জোন হিসেবে চিহ্নিত করে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। একই সাথে দেশের আরো ৩ জেলাকেও রেড জোন চিহিৃত করে সাধারণ ছুটি ঘোষণা করে সরকার।

কক্সবাজার ছাড়া বাকী জেলাগুলো হলো-মাগুরা, খুলনা ও হবিগঞ্জ।

২৪ জুন থেকে ১১ জুলাই পর্যন্ত ওই এলাকা গুলোতে সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) রাতে রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম প্রজ্ঞাপনটি জারি করেন।

কক্সবাজার জেলার যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে সেসব এলাকা হলো কক্সবাজার পৌরসভা, টেকনাফ পৌরসভা, উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ২, ৫, ৬ ও ৯নং ওয়ার্ড, একই উপজেলার রত্নাপালং ইউনিয়নের কোট বাজার এবং পালংখালী ইউনিয়নের বালুখালী ও থাইংখালী বাজার।

উক্ত প্রজ্ঞাপনে বলা হয়েছে, লাল অঞ্চল ঘোষিত এলাকায় বসবাসরত সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, আধা-স্বয়ত্তশাসিত, সংবিধিবদ্ধ ও বেসরকারি অফিস, প্রতিষ্ঠান ও সংস্থায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ক্ষেত্রে এ ছুটি প্রযোজ্য হবে।

জরুরী পরিসেবা এ সাধারণ ছুটির আওতা বহির্ভূত থাকবে বলেও আদেশে উল্লেখ করা হয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech