1. khaircox10@gmail.com : admin :
মক্কায় ছেলে সন্তান জন্ম দিলেন করোনা আক্রান্ত বাংলাদেশি মহিলা - coxsbazartimes24.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম
এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের ‘আরএইচএল’ প্রকল্পের পরিচিতি সভা চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা

মক্কায় ছেলে সন্তান জন্ম দিলেন করোনা আক্রান্ত বাংলাদেশি মহিলা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৩৬৯ বার ভিউ

খলিল চৌধুরী, সৌদি আরব ##
মক্কায় করোনা ভাইরাসে আক্রান্ত এক বাংলাদেশী মহিলা ছেলে সন্তান জন্ম দিয়েছেন। মা-ছেলে দু’জনেই সুস্থ আছেন।

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পবিত্র মক্কা আল হেরা হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন থাকা অবস্থায় হাসপাতালে এক বাংলাদেশি তরুণী নারী সাম্প্রতিক একটি সন্তানের জন্ম দিয়েছেন। মা ও শিশুটির অবস্থা ভালো।

সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে, ২৬ বছর বয়সী নারীর এটি দ্বিতীয় সন্তান প্রসব।
আল হেরা হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতি বিশেষজ্ঞ ডা. হানি হরিরি বলেছেন, নারী করোনাভাইরাস সংক্রমণে ভুগছিলেন। মেডিকেল টিম করোনভাইরাস প্রোটোকলের বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে কাজটি পরিচালনা করা হয়েছে এবং কোনও সমস্যা ছাড়াই ৩.১১ কেজি ওজনের একটি শিশু ছেলের জন্মগ্রহণ করেছে।
ডা. আহমেদ কাদিব আলবান, স্ত্রীরোগ বিশেষজ্ঞ, আলা মোতাওয়াল্লি, একজন ফেলোশিপ ডাক্তার এবং নার্স সারাহ মিসফার, নওয়াল খদর রোগীর কাছে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হাসপাতালটি গত মাসে এ কোভিড-১৯ রোগীর প্রথম প্রসবের মুখোমুখি হয়েছিল।২৮ বছর বয়সী সৌদি নারীর প্রসব কাজ সম্পন্ন হয়েছিল।

অন্যদিকে, ৪১-জনের মৃত্যু-সৌদিতে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩১২৩ জন।

গত ২৪-জুন সৌদি আরবে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩,১২৩ জন, মোট আক্রান্ত হয়েছেন ১৬৭,২৬৭ জন, এদের মধ্যে বাংলাদেশি নারী-পুরুষ আক্রান্তের সংখ্যা ১৬,০০০ বেশি,
সৌদিতে মৃত্যুবরণ করেছেন ৪১ জন, এনিয়ে মোট মৃত্যুবরণ করেছেন ১,৩৮৭ জন, এদের মধ্যে বাংলাদেশি মৃত্যুবরণ করেছেন ৪৫০ জন। সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২.৯১২ জন, এপর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১২,৭৯৭ জন, এখন পর্যন্ত ৫৩,০৮৩ জন চিকিৎসাধীন আছে বলে জানিয়েছে সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech