1. khaircox10@gmail.com : admin :
সুস্থ হয়ে বাড়ি ফিরলেন হাফেজ ছালামতুল্লাহ - coxsbazartimes24.com
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৪২ অপরাহ্ন

Ads

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন হাফেজ ছালামতুল্লাহ

  • আপডেট সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ২০৪ বার ভিউ

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও কক্সবাজার জেলা আমীর, জেলা হেফাজতে ইসলামের নায়েবে আমীর, লিংকরোড মাশরাফিয়া তাহফিজুল কুরআন মাদ্রাসার পরিচালক ও উম্মে হাবিবা (র.) দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা হাফেজ ছালামতুল্লাহ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
গত ৯ জুন রাতে হার্টের সমস্যাজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে উন্নত চিকিৎসার জন্য এম্বুলেন্স যোগে চট্রগ্রাম নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে তিনি প্রথমে চট্টগ্রাম কলেজ হাসপাতাল এবং পরবর্তীতে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
দীর্ঘ ১৭ দিন চিকিৎসাধীন থাকার পরে আল্লাহর অপার মেহেরবানীতে সুস্থ হয়ে তিনি গত ২৬ জুন রাতে বাড়ি ফিরেছেন । এখন তিনি কক্সবাজার শহরতলীর লিংকরোডের নিজ বাড়িতে বিশ্রামে রয়েছেন।
ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর এ তথ্য নিশ্চিত করেন।
জেলার বরেণ্য রাজনীতিবিদ মাওলানা হাফেজ ছালামতুল্লাহ গুরুতর অসুস্থতা থেকে সুস্থতা লাভ করায় আল্লাহ তা’আলার শুকরিয়া আদায় করেন। সেই সাথে যাঁরা তাঁর সুস্থতার জন্য দু’আ করেছেন, খোঁজখবর নিয়েছেন, সহানুভূতি দেখিয়েছেন সে সকল আলেম-ওলামা, শিক্ষার্থী, প্রিয় সংগঠনের নেতা-কর্মী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দসহ সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। বিশেষতঃ তাঁর চিকিৎসাসেবা পাওয়ার ক্ষেত্রে রামু-সদরের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের আন্তরিক ভূমিকার কথা স্মরণ করে তাঁর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি সকলের সুস্থতার জন্য দু’আ করেন এবং নিজের সার্বিক সুস্থতার জন্য দু’আ কামনা করেন।
এদিকে সংগ্রামী নেতার সুস্থতালাভে আল্লাহ তা’আলার শুকরিয়া আদায় করেন, জেলা নেজামে ইসলাম পার্টির নায়েবে আমীর মাওলানা আ. হ. ম নুরুল কবির হিলালী, সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছিন হাবিব, ইসলামী ছাত্রসমাজের জেলা সভাপতি হাফেজ শওকত আলী, সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম প্রমুখ নেতবৃন্দ। তাঁরা মাওলানা হাফেজ ছালামতুল্লাহর রোগমুক্তির জন্য যাঁরা দু’আ করেছেন, খবর নিয়েছেন, সহানুভূতি প্রকাশ করেছেন সকলের প্রতি ধন্যবাদ জানান।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia