1. khaircox10@gmail.com : admin :
উখিয়ায় এসএসসিতে শীর্ষে আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয় - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

উখিয়ায় এসএসসিতে শীর্ষে আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়

  • আপডেট সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৩৬৬ বার ভিউ

কনক বড়ুয়া, উখিয়াঃ

সারাদেশে এসএসসি,দাখিল/সমমান পরীক্ষার ফলাফল ৩১মে প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফলে এবার শীর্ষে রয়েছে উখিয়া আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়।

এই বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ ১৮৮জন পরীর্থীর মধ্যে পাশ করেছে ১৭৯জন। সেখানে এ+ পেয়েছে ১২জন। স্কুলের পাশের হার ৯৫.২১%।

তার পাশাপাশি ২য় অবস্থানে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়। ২০২০ সালের এসএসসি পরীক্ষায় এ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ২৭১জন, পাশ করেছে ২৫৫ জন, তৎমধ্যে এ+ পেয়েছে ১৬জন, পাশের হার ৯৪.১০%। তৃতীয় স্থানে রয়েছে থাইংখালী উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয় থেকে ১১৯জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেছে, পাশ করেছে ১০২জন। পাশের হার ৮৫.৭১%। এ+ পেয়েছে ২জন। পালং আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেন ২৫৯জন, পাশ করেছে ২২০জন, তৎমধ্যে এ+ পেয়েছে ৫জন, পাশের হার ৮৪.৯৫%। মুক্তিযোদ্ধা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ৭৮জন, পাশ করেছে ৬৪জন, পাশের হার ৮২.০৫%। কুতুপালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৭৪জন, পাশ করেছে ১৪২জন, পাশের হার ৮১.৬১%।

সোনারপাড়া উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছে ৩২২জন, পাশ করেছে ২৫৮জন, এ+ পেয়েছে ২জন, পাশের হার ৮০.১২%। ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করে ২৭০জন, পাশ করেছে ১৯৮জন, তৎমধ্যে এ+ পেয়েছে ৭জন, পাশের হার ৭৩.৩৩%। জালিয়াপালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৩১জন, পাশ করেছে ৯৫জন, পাশের হার ৭২.৫২%। মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ৩৪৮জন, পাশ করেছে ২৪৪জন, এ+ পেয়েছে ৬জন, পাশের হার ৭০.১১%। পালংখালী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ২২২জন, পাশ করেছে ১৫৫জন, তৎমধ্যে এ+ পেয়েছে ২জন, পাশের হার ৬৯.৮২%। উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৮৮জন পরীক্ষায় অংশ গ্রহন করেছিল কিন্তু পাশ করেছে ৫৭জন, পাশের হার ৬৪.৭৭%। বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল ১৬৫জন, পাশ করেছে ১০১জন, পাশের হার ৬১.২১%।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech