1. khaircox10@gmail.com : admin :
চকরিয়া পৌরসভায় রেডজোনে লকডাউন শিথিল - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

চকরিয়া পৌরসভায় রেডজোনে লকডাউন শিথিল

  • আপডেট সময় : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ২১৬ বার ভিউ

মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া:
চকরিয়া পৌরসভায় রেডজোন এলাকায় লকডাউন শিথিল হচ্ছে সোমবার থেকে। করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উপজেলা প্রশাসনের সিদ্ধান্তক্রমে গত ৭ জুন থেকে ২৮ জুন পর্যন্ত ২১ দিন চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডকে রেডজোন হিসেবে চিহ্নিত করা হয়। এ সময় সেনাবাহিনী, পুলিশ ও স্বেচ্ছাসেবকদের একান্ত প্রচেষ্টায় পুরো পৌরসভা এলাকায় লকডাউন কার্যকর করা হয়।

এদিকে ২৯ জুন সোমবার থেকে লকডাউন শিথিল করে সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে দোকানপাট খোলা ও ব্যবসা বাণিজ্য করা যাবে বলে চকরিয়া উপজেলা প্রশাসনের সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, ২৮ জুন পর্যন্ত চকরিয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩১৯, সুস্থ হয়েছেন ২০১ জন, হাসপাতালে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১১জন, হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন ১০৪জন, সরকারী হিসেবে ৬ জনের মৃত্যু হলেও করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরো ৪জন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বলেন, চকরিয়ায় লকডাউন শিথিল করা হয়েছে। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে দোকানপাট খোলা রাখা যাবে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech