1. khaircox10@gmail.com : admin :
খেলাফত মজলিস নেতা আরমানকে প্রাণনাশের হুমকি, নিন্দা ও প্রতিবাদ - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

খেলাফত মজলিস নেতা আরমানকে প্রাণনাশের হুমকি, নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৪৪৭ বার ভিউ

সংবাদদাতা:
খুরুশকুলের চিহ্নিত সন্ত্রাসী ও মাদকসেবীদের ধারা বাংলাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার অবিভক্ত ইসলামী ঐক্যজোটের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি মাওলানা নুরুল হক আরমানের সন্তান, খেলাফত মজলিসের কক্সবাজার জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা এরশাদুল হক আরমানের উপর হত্যা (হামলা) চেষ্টা ও প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, খেলাফত মজলিসের কক্সবাজার জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতি আবু মূসা ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা হাফেজ নুরল্লাহ জিহাদী। আজ প্রদত্ত এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসী, মাদক সেবীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন।
অভিযুক্তরা হলেনঃ জয়নাল আবেদিন পিতা মোহাম্মদ হোসাইন, মোরশেদ আলম ও মুজিব উভয়ের পিতা আমিনুল ইসলাম মাঝি, খোকা পিতা বাদশা চোরা, পুতুইয়া পিতা মোঃ হামিদ, রিয়াদ পিতা বাদশা। সর্বসাং পেঁচার ঘোনা তিন নাম্বার ওয়ার্ড খুরুশকুল কক্সবাজার। নেতৃদ্বয় অবিলম্বে এই চিহ্নিত সন্ত্রাসী মাদক সেবীদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech