1. khaircox10@gmail.com : admin :
১১২ বছর বয়সে মারা গেলেন নাইক্ষ্যংছড়ির সাবেক চেয়ারম্যান রকিম আলী - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

১১২ বছর বয়সে মারা গেলেন নাইক্ষ্যংছড়ির সাবেক চেয়ারম্যান রকিম আলী

  • আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৯৪ বার ভিউ

মোঃ জয়নাল আবেদীন টুক্কু:

১১২ বছর বয়সে মারা গেলেন বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রকিম আলী। ইন্নালিল্লাহি … রাজিউন।

শুক্রবার (৩ জুলাই) বেলা ১ টার দিকে চাকঢালার চেয়ারম্যান পাড়াস্থ নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার ২ ছেলে, ৪ মেয়ে ছিল। শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় নামাজে জনাজা শেষে চাকঢালা বাজাস্থ গুরুস্থানে তাকে দাফন করা হয়।

রকিম আলী দেশ স্বাধীনের পরবর্তী নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। বুড়ো চেয়ারম্যান হিসেবে এলাকায় পরিচিত।

উখিয়া উপজেলার জালিয়াপালং গ্রামের মৃত বশরত আলীর প্রথম সন্তান রকিম আলী। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মৌলানা সুলতান আহমদের জেঠা।

১৯৭২ ইং সালে নাইক্ষ্যংছড়ি সদর, ঘুমধুম, দোছরী ও সোনাইছড়ি ৪টি ইউনিয়ন মিলে একটি ইউনিয়ন থাকাকালে তিনি চেয়ারম্যান ছিলেন মাস্টার রকিম।

প্রবীন এ মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ও বর্তমান চেয়ারম্যান নুরুল আবছার ইমনসহ অনকে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech