1. khaircox10@gmail.com : admin :
বর্তমান সময়ের শ্রেষ্ঠ উপহার উখিয়া করোনা আইসোলেশন সেন্টার - coxsbazartimes24.com
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদগাঁও বাজারে হিটস্ট্রোকে মারা গেলেন ব্যাংক ম্যানেজার কুতুবদিয়ায় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি শাহেদুল ইসলাম কারাগারে এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে ঈদগাঁও উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রচারণায় বাধা, হুমকি-ধমকির অভিযোগ কোস্ট ফাউন্ডেশনের ‘আরএইচএল’ প্রকল্পের পরিচিতি সভা চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট

বর্তমান সময়ের শ্রেষ্ঠ উপহার উখিয়া করোনা আইসোলেশন সেন্টার

  • আপডেট সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৩৬৭ বার ভিউ

ফেসবুক থেকে:
একটি ভাইরাস আজ পুরো পৃথিবীটাকে থমকে দিয়েছে। থমকে গেছে মানুষের জীবনযাত্রা অর্থনীতি, সমাজনীতি, রাষ্ট্রনীতি, ধর্মনীতি, সমরনীতি। সমস্ত নীতি এবং শক্তিকে ছাপিয়ে আজ পুরো বিশ্বে একটি নীতিই বীরদর্পে দাপিয়ে বেড়াচ্ছে সেটি হলো করোনানীতি। চিকিৎসা বিজ্ঞানের রোল মডেল খ্যাত,চিকিৎসাশাস্ত্রের উৎকর্ষ সাধনে কোটি কোটি ডলার ব্যয় করা উন্নত দেশ গুলোর চিকিৎসা বিজ্ঞানীদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ করে যখন লক্ষ লক্ষ লোক মারা যায়, কোন দেশের রাষ্ট্র প্রধান যখন একান্তই নিরুপায় হয়ে অশ্রুশিক্ত ছলছল নয়নে আকাশের দিকে তাকিয়ে বলে “আসলে আমার করার কিছুই নাই, আমার সমস্ত প্রচেষ্টা ব্যর্থ, উপর ওয়ালার দিকে তাকিয়ে আছি, ওনি যদি স্পেশালি কিছু করে।”কতটা অসহায় হলে একজন রাষ্ট্র প্রধান এই কথা বলতে পারে আসলে ভাববার বিষয়! তাহলে আমাদের অবস্থানটা কি কখনো আমরা একটু ভেবে দেখেছি কি?
বাংলাদেশের স্বাস্থ্য খাতের দুর্নীতির মহাপ্লাবনের কথা তো সর্বজন স্বীকৃত। আগে তো তারা লুটেপুটে খেত কিন্তু এখন চেটেপুটে খাওয়া শুরু করছে। প্রাইভেট ক্লিনিক এবং হাসপাতাল গুলোর কথা আর কি বলব! জাতীয় মহামারীর এই ক্রান্তিলগ্নে একের পর এক হাসপাতাল গুলো বন্ধ করে রেখেছে, বন্ধ রেখেছে তাদের সেবা কার্যক্রম। কতটা অমানবিক, কতটা বিকৃত মানসিকতা বা বিকৃতরুচির হলে মানুষ এমন গর্হিত কাজ গুলো করতে পারে? তাহলে কি তারা যুগ যুগ ধরে আপনার আমার পকেট কেটে সম্পদের ভান্ডার তৈরি করেছে আপদকালীন সময়ে ভালো থাকার জন্য? মহামারীর এই দুঃসময়ে হাসপাতাল বন্ধ থাকলেও যাতে তাদের অসুবিধে না হয় সে জন্য? হায়রে জাতি! আমরা এমন এক কপালপোড়া জাতি কাফনের কাপড় থেকে ও আমাদের পান্জাবি তৈরীর মানষিকতার জন্ম হয়! জাতি কি কখনো আমাদের ক্ষমা করবে?
বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশ আজ সত্যিই বড় অসহায়! বড়ই সংকট স্বদেশ প্রেম, মানবতাবোধ, ভ্রাতৃত্ববোধ,পারিবারিক বন্ধন আর নিখাঁদ ভালবাসার! করোনা পজিটিভ রোগী বর্তমান সময়ে পরিবারের কাছে, সমাজের কাছে, সংসারের কাছে, ডাক্তারের কাছে অভিশপ্ত হয়ে দাড়িয়েছে।(চলমান)

Mohammad Shahajahan এর ফেসবুক থেকে নেয়া।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech