1. khaircox10@gmail.com : admin :
পিএমখালীতে একই পরিবারের ৪ জনকে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

পিএমখালীতে একই পরিবারের ৪ জনকে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ২২৪ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সদরের পিএমখালীর মাছুয়াখালী বাজারপাড়ায় একই পরিবারের ৪ জনকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী আবদুল মালেক (৪২) গ্রেফতার হয়েছেন।

বৃহস্পতিবার (৯ জুলািই) সন্ধ্যায় সদরের পিএমখালীর চেরাংঘাটা বাজার থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

আবদুল মালেক পিএমখালী মাইজপাড়ার কবির আহমদের ছেলে এবং কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি (তদন্ত) মো: খায়রুজ্জামান।

গত ২৬ মার্চ রাত ১ টার দিকে মাছুয়াখালী বাজারপাড়ায় বাসিন্দা ও আওয়ামী লীগ নেতা নুরুল কবিরের বসতবাড়ীতে ঢুকে ব্যাপক হামলা, ভাঙচুর ও হত্যাচেষ্টার ঘটনা ঘটে।

এতে নুরুল কবিরের ছেলে পিএমখালী কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক নুরুল আলমসহ পরিবারের ৪ সদস্য গুরুতর আহত হয়। সন্ত্রাসীদের দায়ের কোপে নুরুল আলমের ডান কানের অংশ কেটে যায়। তাকেসহ পরিবারের অন্যান্য সদস্যদের গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এলাকাবাসী।

পরে এ ঘটনায় ভিকটিম নুরুল আলম বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-জিআর-২৯৬/২০২০। মামলায় আবদুল মালেকসহ ১১ জনকে এজাহারনামীয় আসামী করা হয়েছে। অজ্ঞাতনামা রয়েছে আরো ৩/৪ জন আসামী।

স্থানীয়রা জানিয়েছে, আবদুল মালেক ২/৩টা সন্ত্রাসী গ্রুপ লালন করে। এলাকার প্রায় অপকর্মের সাথে তার সম্পৃক্ততা রয়েছে। ছাত্রলীগের সাবেক পদবী জাহির করে সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানী করে আসছে আবদুল মালেক। ভয়ে এলাকাবাসী মুখ খোলতে সাহস করে না। তার গ্রেফতারের সংবাদে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে পিএমখালীতে।

উল্লেখ্য, নুরুল কবির জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী হাবিবুর রহমানের সেজ ভাই।

 

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech