1. khaircox10@gmail.com : admin :
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম
যীনাতুল কোরআন কমপ্লেক্সের নাজেরা ও হিফয বিভাগ উদ্বোধন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও স্ত্রীসহ ৭ জনের করোনা পজিটিভ লকডাউনের বিকল্প চায় কক্সবাজারের ব্যবসায়ীরা হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে ৫ জন মেম্বারের অভিযোগ দক্ষিণ মিঠাছড়িতে নিরীহ ব্যক্তিদের জমি জবর দখলের অভিযোগ জমজম হাসপাতালের চেয়ারম্যান ডাঃ ফজলুল হক, এমডি গোলাম কবির দুই এনজিওকর্মীর অসামাজিক কার্যকলাপে বিরুদ্ধে পুলিশ সুপারকে অভিযোগ হাফেজ ও এতিমদের মাঝে খাবার তুলে দিলেন লায়ন মোহাম্মদ আলী হোয়ানকে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা, থানায় মামলা চেয়ারম্যান জি এম কাইছার গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন

Ads

হোম আইসোলেশন থেকে কাউন্সিলর মিজানের অনুরোধ

  • আপডেট সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ৮০ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
করোনা পরিস্থিতিতে মানুষের ঘরে ঘরে সাহায্য পৌঁছে দিয়ে দৃষ্টান্ত তৈরী করেছিলেন কক্সবাজার পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান।

গণসচেতনতা তৈরীতে গ্রামে গ্রামে গিয়েছেন। প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। খোঁজ নিয়েছেন অভুক্তদের। ঝুঁকি স্বত্ত্বেও প্রতিদিন ঘরে থেকে বেরিয়ে গেছেন। তবু, মানুষকে ঘরে থাকতে অনুরোধ করেছেন।

আজ তিনিই বিশ্বমহামারি করোনায় ধরাশায়ী। রয়েছেন হোম আইসোলেশনে। তবু থেমে নেই ধারাবাহিক দুইবারের নির্বাচিত এই জননেতা। সোস্যাল মিডিয়ায় লিখে যাচ্ছেন প্রতিনিয়ত। করোনা থেকে বাঁচতে আকুতি জানাচ্ছেন সর্বসাধারণকে।

সোমবার (১ জুন) মিজানুর রহমান এমন একটি স্ট্যাটাস লিখেছেন নিজের ফেসবুক আইডিতে।

তিনি লিখেছেন-
আমার প্রাণপ্রিয় এলাকাবাসী, আসসালামু আলাইকুম। আপনারা নিশ্চয়ই জানেন, মহামারী করোনা সারা বাংলাদেশের প্রতিটা গ্রামে-গঞ্জে। তার ধারাবাহিকতায় কক্সবাজারের অবস্থা খুবই ভয়াবহ। সবাই আতঙ্কিত।

বর্তমান প্রেক্ষাপটে বৃহত্তর নুনিয়ারছড়ায় করোনা পজেটিভ রোগীর সংখ্যা কম না। আপনারা নিশ্চয় জানেন, আপনাদের সেবা করতে গিয়ে নিজের জীবনের মায়া ত্যাগ করে নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন কক্সবাজার পৌরসভার জনপ্রিয় মেয়র জননেতা মুজিবুর রহমান। আমাদের সহকর্মী কাউন্সিলর সালাহ উদ্দিন সেতু ও আমিসহ অসংখ্য প্রশাসনিক কর্মকর্তা জনপ্রতিনিধি করোনা আক্রান্ত। আমরা হাসপাতালে, হোম আইসোলেশনে। তারপরও আপনাদেরকে বিনীত সাথে অনুরোধ করছি- আপনারা অযথা রাস্তাঘাটে ঘোরাফেরা করবেন না। নিরাপদ থাকুন, সুস্থ থাকুন। অন্যকে সচেতন করুন।

আপনারা ধৈর্য হারাবেন না ।মনে সাহস রাখবেন। সবসময় শরীরের প্রতি যত্ন নিবেন। করোনা থেকে বাঁচতে হলে নিজের সচেতন হতে হবে। অন্যকে সচেতন করতে হবে। সাহস এবং ধৈর্য থাকতে হবে।

বর্তমান পেক্ষাপটে সবার কাছে বিনীত অনুরোধ, আপনার সবাই করোনার নমুনা টেস্ট করেন। গাফিলতি করবেন না।

যদি আপনাদের করোনা টেস্ট করার কোন ধরনের সমস্যা হয়, আমার সাথে যোগাযোগ করবেন। আমি সময়মত আপনাদের বাড়িতে গিয়ে নমুনা টেস্ট নেওয়ার জন্য সহযোগিতা করব। তারপরও আপনারা বাড়িতে থাকুন, নিরাপদ থাকুন।

পরিশেষে আমার জন্য দোয়া করবেন। আমার করোনা পজিটিভ হওয়ায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে আছি। আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় বর্তমান সুস্থ অবস্থায় আছি।

আপনারা সবাই ভালো থাকবেন। মহান আল্লাহর কাছে এটাই কামনা করি।

মহান আল্লাহ আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে হেফাজত করুক। মহান আল্লাহ যেন সবাইকে এই মহামারী থেকে রক্ষা করে। আমিন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia