1. khaircox10@gmail.com : admin :
হ্নীলা দক্ষিণ যুবদল ৮ ও ৯ নং ওয়ার্ডের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন - coxsbazartimes24.com
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

হ্নীলা দক্ষিণ যুবদল ৮ ও ৯ নং ওয়ার্ডের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

  • আপডেট সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৪১০ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তিঃ
টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদল ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের সম্মেলন ও কাউন্সিল বিপুল নেতাকর্মীদের উপস্থিতি সফলভাবে সম্পন্ন হয়েছে।
২১ আগস্ট বাদে জুমা দক্ষিণ হ্নীলা যুবদল ৮ নং ওয়ার্ডের অস্থায়ী কার্যালয়ে পবিত্র কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে সম্মেলন অনুষ্টিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড. মুহাম্মদ হাসান ছিদ্দিকী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সহ সভাপতি ও হ্নীলা দক্ষিণ শাখা বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাবেক হ্নীলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ মেম্বার, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ অালী মেম্বার।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সভাপতি মোঃ কাইয়ুম।
বক্তব্য রাখেন- উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন, প্রচার সম্পাদক (সহ সাঃ সম্পাদক মর্যাদা) ছৈয়দুল আমিন প্রিম, যুবদল নেতা মামুনুর রশিদ বাহাদুর, যোগাযোগ বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, সহ দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন।
উদ্বোধনী বক্তব্য রাখেন ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ সেলিম সর্দার, ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ সেলিমের পরিচালনায় উক্ত সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে আরো বক্তব্য রাখেন, সিনিয়র যুগ্ম আহবায়ক সোনা মিয়া, ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হোরাইরা শামিম, ইউনিয়ন যুবদল নেতা মোঃ ইসলাম মানিক, মোঃ জুবাইর, মোঃ শাকের ইকবাল, নুর হোসেন, দেলয়ার হোসেন, মোঃ শাকের, মোঃ ইউনুছ প্রমুখ।
সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে সকল নেতা কর্মীদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে আগামি দুই বছরের জন্য ৮ নং ওয়ার্ড যুবদলে মোঃ ইসলাম মানিক সভাপতি, জাফর উল্লাহ সাধারন সম্পাদক ও মোঃ অাবদুল্লাহকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
অপরদিকে, মোঃ দেলোয়ার সভাপতি, মোঃ ইউনুছ সাধারন সম্পাদক ও এনামুল হক জনিকে সাংগঠনিক সম্পাদক করে ৯ নং ওয়ার্ড যুবদলের কমিটি ঘোষণা করা হয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech