1. khaircox10@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
সেন্টমার্টিনের পথে আবারো বিকল এসটি ভাষা শহীদ সালাম অস্ত্র ও মাদকের মামলায় সাংবাদিক ফরিদের স্থায়ী জামিন জঙ্গি, সন্ত্রাস, মাদক নির্মূলে আমরা সফল -স্বরাষ্ট্রমন্ত্রী জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা চেয়ারম্যান রাশেদ ও যুবলীগ নেতা মিজানকে পরিকল্পিত হত্যার চেষ্টা করে মাদু নাইক্ষ্যংছড়িতে প্রভাবশালীদের সহযোগিতায় রোহিঙ্গা ভোটার জামিনের পর ‘ইয়াবা গডফাদার’ শাহাজাহানকে রাজকীয় সংবর্ধনা ঈদগাঁওতে নদী দখল করে নির্মিত হচ্ছে পাকা দালান ! রোহিঙ্গাদের দিয়ে খাল থেকে অবৈধভাবে বালু তুলছে বিএনপি নেতা! কক্সবাজার ট্রাভেল এজেন্ট কো-অপারেটিভ এসোসিয়েশনের ২য় বর্ষপূর্তি উদযাপন

Ads

বাসের মধ্যে ঢুকে গেল প্রাইভেটকার, ঘটনাস্থলেই নিহত ৬

  • আপডেট সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৪৭ বার ভিউ

ডেস্ক নিউজ:
ময়মনসিংহের ভালুকায় বাস-প্রাইভেটকারের সংঘর্ষে ঘটনাস্থলেই শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। শনিবার (২২ আগস্ট) সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলা সদরের ডিগ্রি কলেজের সামনে একটি প্রাইভেটকার ইউটার্ন নেয়ার সময় হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ইমাম পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে চাপা দেয়। এ সময় প্রাইভেটকারের সামনের এক তৃতীয়াংশ বাসের মধ্যে ঢুকে যায়। এতে একেবারে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেটারটি।

এতে ঘটনাস্থলেই এক শিশু, দুই নারী ও তিনজন পুরুষ মারা যান। এরা প্রাইভেটকারের যাত্রী। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ও ফায়ার সার্ভিস লাশ উদ্ধারে কাজ করছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৯,৬৮৭
সুস্থ
৪৭৪,৪৭২
মৃত্যু
৭,৯৫০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬৫৬
সুস্থ
৬১৭
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia