1. khaircox10@gmail.com : admin :
রামেকে সাংবাদিক ঢুকতে বাধা, ক্ষমা চাইলেন স্বাস্থ্যের ডিজি - coxsbazartimes24.com
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

রামেকে সাংবাদিক ঢুকতে বাধা, ক্ষমা চাইলেন স্বাস্থ্যের ডিজি

  • আপডেট সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৩০৪ বার ভিউ

ডেস্ক নিউজ:
রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৫ বছর ধরে সাংবাদিকদের ঢুকতে দেয়া হয়নি।
পাঁচ বছর ধরে রাজশাহী মেডিক্যালে সাংবাদিকদের ঢুকতে না দেয়ায় ক্ষমা চাইলেন স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক প্রফেসর এবিএম খোরশেদ আলম।

রবিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শন এবং উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে দুঃখ প্রকাশ করেন তিনি।

মিডিয়াকে দূরে রেখে কোনও কাজ করা যায় না উল্লেখ করে মহাপরিচালক বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৫বছর ধরে সাংবাদিকদের ঢুকতে দেয়া হয় না, এই অভিযোগ শুনলাম। এজন্য যদি আমি দায়ী হয়ে থাকি- তাহলে আপনাদের (সাংবাদিকদের) কাছে আমি দুঃখিত এবং ক্ষমা চাই। মিডিয়াকে দুরে রেখে কোনো কাজ সম্পন্ন করা যাবে না। দেশের মিডিয়া অনেক শক্তিশালী মাধ্যম। সাংবাদিকরা সরকারের স্বাস্থ্যসেবার উন্নয়ন তুলে না ধরলে জনগণ জানবে না। আমরা যতই তুলে ধরিনা কেন, তা জনগণ বিশ্বাস করবে না। আমি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালককে অনুরোধ করবো, আপনি মিডিয়ার সঙ্গে থাকেন। তাদের কাজ করতে সহযোগিতা করেন। আপনাকে অনুরোধ করে গেলাম, পরিস্থিতি অনুযায়ী ব্যবস্থা নেবেন।’

এ সময় হাসপাতালের পরিচালককে গণমাধ্যমের পাশে থাকার অনুরোধও করেন তিনি। করোনা চিকিৎসায় ঢাকার অনেক হাসপাতালের চেয়ে রাজশাহী মেডিক্যাল ভালো করেছে বলেও জানান স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech