1. khaircox10@gmail.com : admin :
শিপ্রার মামলা তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করলো র‍্যাব - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

শিপ্রার মামলা তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করলো র‍্যাব

  • আপডেট সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ২০৭ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদের সহকর্মী শিপ্রা দেবনাথের বিরুদ্ধে করা মাদক মামলা তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেছে র‍্যাবের তদন্ত দল।
রবিবার (২৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে র‍্যাবের তদন্ত দল ঘটনাস্থল নিলিমা রিসোর্ট পরিদর্শনে যান। সেখানে সিনহা ও তার সহকর্মীদের ব্যবহৃত রুম পরিদর্শন করেন তদন্তকারী কর্মকর্তারা।
তদন্তকারী কর্মকর্তা বিমান চন্দ্র কর্মকার জানান, এই রিসোর্ট থেকে পুলিশের জব্দ করা আলামত ও ডিভাইস সমূহের পরীক্ষা নিরীক্ষার কাজ চলছে।
মাদক মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ঘটনাস্থল পরিদর্শন বলে জানান তিনি।
এর আগে গত ৩১ জুলাই সিনহা নিহতের পর এই রিসোর্টে অভিযান চালায় পুলিশ। অভিযান চালিয়ে মদ উদ্ধার দেখিয়ে শিপ্রার নামে রামু থানায় মাদক মামলা করে পুলিশ। ওই মামলায় আদালতের জামিনে কারামুক্ত হন শিপ্রা দেবনাথ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech