1. khaircox10@gmail.com : admin :
নাইক্ষ্যংছড়িতে কর্মহীনদের মাঝে ইউএনডিপির ত্রাণ সামগ্রী বিতরণ - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

নাইক্ষ্যংছড়িতে কর্মহীনদের মাঝে ইউএনডিপির ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২৪৩ বার ভিউ

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় করোনা প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় জনগোষ্টির মাঝে ইউএনডিপির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী ইউএনডিপির অর্থায়নে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ত্রাণ বিতরণ সামগ্রী করা হয়েছে।

এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন, ইউএনডিপি জেলা দায়িত্বরত কর্মকর্তা খুশি রায় ত্রিপুরা,কামাল উদ্দীনসহ ইউএনডিপির প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ প্রমুখ।

জানাযায়,ইউএনডিপির অর্থায়নে উপজেলার ৫ ইউনিয়নে ৯ হাজার ২ শত ৬২ জন হতদরিদ্র ও অসহায় পাহাড়ী-বাঙ্গালী নারী-পরুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। এর অংশ হিসাবে আজ উপজেলার সদর ইউনিয়ন পরিষদে ৯শত ৮৭ জন পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রমের উদ্বোধন করা হয়।

আগামী ৩১ আগষ্ট সোনাইছড়ি, ১সেপ্টাম্বর উপজেলা মুক্তমঞ্চ চত্বর, ২ সেপ্টম্বার দৌছড়ি, ৩ সেপ্টাম্বর বাইশারী ও ৪ সেপ্টাম্বর ঘুমধুম ইউনিয়নে যথাক্রমে ৭ হাজার ২শত ৭৫ পরিবারে মাঝে ইউএনডিপির এ ত্রাণ বিতরণ করার কথা রয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech