1. khaircox10@gmail.com : admin :
সিনহা হত্যাকান্ডে জড়িত পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে কক্সবাজারে মানববন্ধন - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

সিনহা হত্যাকান্ডে জড়িত পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে কক্সবাজারে মানববন্ধন

  • আপডেট সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২০৩ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদ খান হত্যাকান্ডে জড়িত পুলিশ সদস্যদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে কক্সবাজারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
সোমবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এই কর্মসূচিতে
বিভিন্ন মানবাধিকার, সামাজিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করে।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফাসহ পুলিশের নির্যাতনের শিকার ভুক্তভোগীরা এতে বক্তব্য দেন।
মানববন্ধনে কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়ায় বরখাস্ত হওয়া ওসি প্রদীপসহ পুলিশের বন্দুকযুদ্ধ নাটকে নিহতদের পরিবারের সদস্য এবং পুলিশের হাতে নির্যাতনের শিকার ব্যক্তিরা অংশ নেন।
মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ খানের মা সিনহা হত্যায় জড়িত পুলিশ সদস্যদের শাস্তির দাবি জানিয়ে ঢাকা থেকে মোবাইলে দেয়া বক্তব্য মানববন্ধনের মাইকে প্রচার করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন- সিনহা হত্যাকান্ডে শুধুমাত্র ৭ জন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অথচ এ ঘটনায় কক্সবাজারের পুলিশ সুপারসহ আরো অনেক পুলিশ সদস্য জড়িত। তারা এখনো জেলা পুলিশে এবং টেকনাফ থানায় স্বপদে বহাল রয়েছে। পুলিশ সুপারসহ জড়িত পুলিশ সদস্যরা সিনহা হত্যার ঘটনার তদন্তে বিভিন্ন অপতৎপরতা চালাচ্ছে বলে অভিযোগ বক্তাদের।
পুলিশ সদস্যরা এখনো বিভিন্ন সাধারণ মানুষকে নানা হুমকি দিয়ে যাচ্ছে জানিয়ে বক্তারা পুলিশ সুপারসহ জড়িত পুলিশ সদস্যদের শাস্তি নিশ্চিত এবং অবিলম্বে এসপি মাসুদ এবিএম হোসেনকে কক্সবাজার থেকে প্রত্যাহার করার দাবি জানান।
সেই সাথে বক্তারা গত দুইবছরে পুলিশের বন্দুকযুদ্ধে নিহত এবং নির্যাতনের ঘটনার একটি নিরপেক্ষ তদন্ত কমিশন গঠনেরও দাবি জানান।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech