1. khaircox10@gmail.com : admin :
সেন্টমার্টিনে পর্যটক নিষিদ্ধকরণের সিদ্ধান্ত পুনঃবিবেচনার দাবি - coxsbazartimes24.com
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

Ads

সেন্টমার্টিনে পর্যটক নিষিদ্ধকরণের সিদ্ধান্ত পুনঃবিবেচনার দাবি

  • আপডেট সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৫২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ঃ 
সেন্টমার্টিন দ্বীপে পর্যটক ভ্রমন সীমিত এবং রাত্রিযাপন নিষিদ্ধকরণের সিদ্ধান্ত পুনঃবিবেচনার জন্য স্টেক হোল্ডারদের বক্তব্য নিয়ে পর্যটন মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সিইও জাবেদ আহম্মেদের সাথে সাক্ষাৎ করেছেন।

সোমবার (৩১ আগস্ট) সাক্ষাৎকালে নেতৃবৃন্দ বলেন, গত ৬ আগস্ট পর্যটন ও পরিবেশ মন্ত্রণালয়ের গৃহীত প্রস্তাবনায় সেন্টমার্টিনে পর্যটক রাত্রিযাপন নিষিদ্ধ ও সীমিতকরণের সিদ্ধান্ত বাস্তবায়ন হলে দ্বীপের প্রায় ৩ লক্ষ মানুষ জীবিকা হারা হবে। ধস নামবে পর্যটন শিল্পে। বেকার হবে পর্যটন খাতে জড়িত ৫০ হাজারের অধিক লোক।

ইতোমধ্যে ওই সিদ্ধান্ত পুনঃবিবেচনার জন্য সেন্টমার্টিন ও কক্সবাজার জেলা হোটেল মালিক সমিতি, রেস্টুরেন্ট মালিক সমিতি, দোকান মালিক সমিতি, বোট মালিক সমিতি, বাস মালিক সমিতি, জাহাজ মালিক সমিতিসহ পর্যটন শিল্পের সাথে জড়িতরা নানা কর্মসূচি পালন করেছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত খোলাসা করেছে পর্যটনভিত্তিক সংগঠন টুয়াক।

সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন- ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) এর প্রেসিডেন্ট রাফিউজ্জাম, ভাইস প্রেসিডেন্ট সিবলুল আজম কুরাইশী, ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর সভাপতি তোফায়েল আহমদ, টুয়াক সেক্রেটারি আসাফ উদ-দৌলা আশেক, সেন্টমার্টিন হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতি ও দ্বীপের প্রতিনিধি আব্দুর রহিম জিহাদী।

এছাড়া জাহাজ মালিক সমিতি, বিশ্ববিদ্যালয়ের টুরিজ্যম এন্ড হসপিটালিটি ডিপার্টমেন্ট প্রতিনিধি, দোকান মালিক সমিতি, পরিবহন ও বাস মালিক সমিতির মালিকগণ উপস্থিত ছিলেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia