1. khaircox10@gmail.com : admin :
ইজি বাইকে পাচারকালে ৪০ হাজার ইয়াবা উদ্ধার, রোহিঙ্গা আটক - coxsbazartimes24.com
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম
চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ

ইজি বাইকে পাচারকালে ৪০ হাজার ইয়াবা উদ্ধার, রোহিঙ্গা আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৩ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
ইজি বাইকে চটের বস্তায় করে পাচারকালে ৪০ হাজার ইয়াবাসহ মোঃ নুরুল ইসলাম (১৪) নামের একজনকে আটক করেছে বিজিবি।
বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) সকালে টেকনাফের হ্নীলা থেকে ইয়াবাসমূহ জব্দ করা হয়েছে।
আটক পাচারকারি টেকনাফের ২৭ নম্বর জাদিমোড়া রোহিঙ্গা শরণার্থী শিবির, ব্লক-সি-১৩ এর বাসিন্দা মোঃ সৈয়দ হোসেনের ছেলে।
বৃহস্পতিবার সন্ধ্যায় এখবর জানিয়েছেন টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।
তিনি জানান, টেকনাফ থেকে হ্নীলাগামী একটি ইজি বাইকযোগে ইয়াবার একটি বড় চালান পাচার হতে পারে, এমন সংবাদের ভিত্তিতে দমদমিয়া চেকপোস্টের নজরদারী ও তল্লাশী কার্যক্রম জোরদার করা হয়। বৃহস্পতিবার সকাল পৗনে ৮ টার দিকে ০২ জন যাত্রীসহ একটি ইজি বাইক চেকপোস্ট হতে ১০০ গজ দূরে এসে পৌঁছায়। চেকপোস্টে জোরালো তল্লাশী দেখে ইজি বাইকে থাকা ২ জন ইয়াবা পাচারকারী পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় ধাওয়া করে পলায়নরত অবস্থা থেকে ১ জনকে আটক করা হয়।
২ বিজিবি অধিনায়ক জানান, পাচারকারিদের ব্যবহারের ইজি বাইকটি পুঙ্খানুপুংখভাবে তল্লাশী করে বালতির ভিতরে লুকায়িত অবস্থায় একটি চটের বস্তা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বস্তাটি খুলে তার ভিতর থেকে ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট এবং ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধার ইয়াবাসমূহের অনুমান মূল্য ১ কোটি বিশ লক্ষ টাকা ।
আটককৃত আসামীকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech