1. khaircox10@gmail.com : admin :
চকরিয়ায় মাছের পোনা বিতরণ ও অবমুক্তকরণ - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

চকরিয়ায় মাছের পোনা বিতরণ ও অবমুক্তকরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯২ বার ভিউ

এম.মনছুর আলম, চকরিয়া :
চকরিয়া উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং জলাশয়ে জীবিত সুস্থ-সবল প্রজাতির মাছের পোনা বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চকরিয়া উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল করিম সাঈদী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ।
এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তাসহ সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মাছের পোনা বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বলেন, সুস্থ-সবল ও মেধাসম্পন্ন জাতি গঠনে মৎস্য খাতের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ।
জাতীয় অর্থনীতিতে এ সম্ভাবনাময় সেক্টরের ভূমিকা ক্রমাগতভাবে বেড়েই চলেছে।
বলা যায়, এ দেশের আর্থসামাজিক অগ্রগতি ও সমৃদ্ধি মৎস্যসম্পদ উন্নয়নের ওপর অনেকাংশেই নির্ভরশীল।
তিনি আরও বলেন, দেশে যত মাছ উৎপাদন হবে ততো বেশি মৎস্যজীবিরা লাভবান হবে। বর্তমান সরকার দেশের মৎস্য খাতের মাধ্যমে দারিদ্র বিমোচন ও রপ্তানী আয় বৃদ্ধির লক্ষ্যে একটি সুনির্দিষ্ট পরিকল্পনা বাস্তবায়ন করছেন। মৎস্য খাতের এই অনন্য সফলতা ধরে রাখতে সরকার বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech