1. khaircox10@gmail.com : admin :
চকরিয়ায় মাছের পোনা বিতরণ ও অবমুক্তকরণ - coxsbazartimes24.com
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজারে ঘূর্ণিঝড় রেমাল দুর্গতদের মাঝে কোস্ট ফাউন্ডেশনের শুকনো খাবার বিতরণ দুই শতাধিক তরুনকে বন্যপ্রাণীর ক্ষতি না করার শপথ করালেন প্রধান বন সংরক্ষক ঈদগাঁও বাজারে হিটস্ট্রোকে মারা গেলেন ব্যাংক ম্যানেজার কুতুবদিয়ায় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি শাহেদুল ইসলাম কারাগারে এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে ঈদগাঁও উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রচারণায় বাধা, হুমকি-ধমকির অভিযোগ কোস্ট ফাউন্ডেশনের ‘আরএইচএল’ প্রকল্পের পরিচিতি সভা চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন

চকরিয়ায় মাছের পোনা বিতরণ ও অবমুক্তকরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২০১ বার ভিউ

এম.মনছুর আলম, চকরিয়া :
চকরিয়া উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং জলাশয়ে জীবিত সুস্থ-সবল প্রজাতির মাছের পোনা বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চকরিয়া উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল করিম সাঈদী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ।
এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তাসহ সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মাছের পোনা বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বলেন, সুস্থ-সবল ও মেধাসম্পন্ন জাতি গঠনে মৎস্য খাতের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ।
জাতীয় অর্থনীতিতে এ সম্ভাবনাময় সেক্টরের ভূমিকা ক্রমাগতভাবে বেড়েই চলেছে।
বলা যায়, এ দেশের আর্থসামাজিক অগ্রগতি ও সমৃদ্ধি মৎস্যসম্পদ উন্নয়নের ওপর অনেকাংশেই নির্ভরশীল।
তিনি আরও বলেন, দেশে যত মাছ উৎপাদন হবে ততো বেশি মৎস্যজীবিরা লাভবান হবে। বর্তমান সরকার দেশের মৎস্য খাতের মাধ্যমে দারিদ্র বিমোচন ও রপ্তানী আয় বৃদ্ধির লক্ষ্যে একটি সুনির্দিষ্ট পরিকল্পনা বাস্তবায়ন করছেন। মৎস্য খাতের এই অনন্য সফলতা ধরে রাখতে সরকার বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech