1. khaircox10@gmail.com : admin :
রামুতে বসতঘরে ঢুকে হামলা-ভাংচুরের ঘটনায় আসামি গ্রেপ্তার - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

রামুতে বসতঘরে ঢুকে হামলা-ভাংচুরের ঘটনায় আসামি গ্রেপ্তার

  • আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ২৭১ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
রামুর দক্ষিণ মিঠাছড়ি ৮ নং ওয়ার্ডের খন্দকার পাড়ায় (চেইন্দা) রাতের অন্ধকারে বসতঘরে ঢুকে হামলা ও ভাংচুরের ঘটনায় বাবুল হোছন (২৬) আমের এক আসামি গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩ জুন) দুপুরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আসামি বাবুল হোছন চেইন্দা এলাকার নুরুল হকের ছেলে।

রামু থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় আসামী গ্রেপ্তারের কথা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তার আসামি বাবুল হোছনসহ আরো কয়েকজন মিলে বসত বাড়িতে ঢুকে ব্যাপক হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটায়। এতে ভিকটিম মোঃ ইসলাম (৬০) ঘটনায় অভিযুক্ত করে ৮ জনের বিরুদ্ধে থানায় এজাহার দেন। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

মামলার বাদী মোঃ ইসলাম জানান, গত ১৪ মে দিবাগত রাত ১১টার দিকে মোঃ বাবুলসহ সশস্ত্র লোকজন তার বসত বাড়িতে ঢুকে ব্যাপক হামলা ভাঙচুর চালায়। এতে তার স্ত্রী, কলেজ পড়ুয়া মেয়ে ইয়াছিন ও ফারজানা বাধা দিলে তাদের চারজনকে এলোপাতাড়ি পিটিয়ে-কুপিয়ে গুরুতর আহত করা হয়। স্থানীয়রা তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করায়।

মোঃ ইসলাম আরো জানান, সন্ত্রাসীরা তার স্ত্রীর হাত ভেঙে দুই টুকরো করে ফেলে। ডান হাতের মধ্যমা আঙ্গুল কেটে নেয়। মেয়েদের পা কেটে ও গলা টিপে হত্যার চেষ্টা চালায়।

এ ঘটনায় একই এলাকার বাবুল হোছন, আলী হোছন, নুরুল হক, শামশুল আলম, জমির হোছন, নবী হোছন, মোঃ কামাল, দেলোয়ার হোছনের বিরুদ্ধে থানায় এজাহার দেন।

ঘটনার তদন্ত করে সত্যতা পাওয়ায় আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান থানার ওসি মোঃ আবুল খায়ের।

ঘটনায় জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে বলেও জানিয়েছেন ওসি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech