1. khaircox10@gmail.com : admin :
দারুল আরক্বমে হিফয সবক সমাপনী উপলক্ষ্যে দোয়া মাহফিল - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

দারুল আরক্বমে হিফয সবক সমাপনী উপলক্ষ্যে দোয়া মাহফিল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯০ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজারের অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান দারুল আরক্বম তাহফিজুল কুরআন মাদরাসার হিফয বিভাগের মেধাবী ছাত্র মুহাম্মদ আবরারুল হকের (রামুর উমখালীল মরহুম মাওলানা মুনির আহমদের ছেলে) হিফয সবক সমাপনী উপলক্ষ্যে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলাতলি সৈকত পাড়া জামে ইমাম ও খতিব মুফতি মাওলানা ক্বারি রফিকুল্লাহ, ডাক্তার সুজাউদ্দীন ফারুক সোহান, অত্র ভবনের সত্ত্বাধিকারী নুুরুল হক নুর।
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ ইউনুছ ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বক্তারা বলেন, যতদিন পৃথিবী থাকবে কুরআন এভাবে কচিকাচা শিশুদেন মুখে তিলাওয়াত হতে থাকবে। আরো বলেন, কুরআন মুখস্ত খতম করা এটা এত সহয বিষয় নয়। প্রত্যেকটি ছাত্রের লাইফে এটা একটি মাইলফলক হয়ে থাকবে। বক্তাগণ ছাত্রদেরকে তার পরবর্তি জীবনে কুরআনের আদর্শের উপর অটল থাকার প্রতি গরুত্ব দিতে বলেন।
এছাড়াও প্রতিষ্ঠানের শিক্ষকবৃ্ন্দ ও ছাত্রের অভিভাবক উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে বিশ্ববাসীর মুক্তি এর দ্বারা সৃষ্ঠ অর্থনৈতিক সংকট নিরসনের জন্য ও বিশেষ করে ছাত্রদের পড়ালেখার উন্নতির জন্য দোয়া করা হয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech