1. khaircox10@gmail.com : admin :
বৃদ্ধ নুরুল আলমকে নির্যাতনের ঘটনায় যুবলীগ নেতাসহ ৮জনের বিরুদ্ধে মামলা - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

বৃদ্ধ নুরুল আলমকে নির্যাতনের ঘটনায় যুবলীগ নেতাসহ ৮জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ২৫৮ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
চকরিয়ার ঢেমুশিয়ায় ষাটোর্ধ বৃদ্ধ নুরুল আলমকে প্রকাশ্যে শারীরিক নির্যাতন ও মারধরের ঘটনায় ইউপির মহিলা সদস্যসহ ৮জনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

গত ৩১ এপ্রিল ছেলে আশরাফ হোছাইন বাদী হয়ে থানায় জমা দেয়া এজাহারটি মঙ্গলবার (২ জুন) রাতে চকরিয়া থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। এর আগে ঘটনার বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন।

আসামীরা হলেন -ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য আরেজ খাতুন, ঢেমশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বহু মামলার আসামী আনছুর আলম (৩৭), বদিউল আলম (৫৫), বদিউল আলমের ছেলে মিজানুর রহমান (২৮), আবদুল জাব্বারের ছেলে রিয়াজ উদ্দিন (৩২), জয়নাল আবেদিন (৩০) এবং মনজুর আলমের ছেলে মো.রুবেল (২৮) ও মহিলা সদস্যের স্বামী মোঃ শাহলম (৫২)।

মামলা রেকর্ড হওয়ার সত্যতা নিশ্চিত করে ওসি হাবিবুর রহমান বলেন, বৃদ্ধকে মারধর ও লাঞ্চিতের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার সাথে সাথে এসপি মহোদয়ের নজরে আসেন। তিনি বিষয়টি দ্রুত আইনি প্রক্রিয়ায় নিয়ে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। ভুক্তভোগীদের সাথে কথা বলে মামলাটি রেকর্ড করা হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনায় জড়িত আসামীদের ধরতে পুলিশের বেশ কয়েকটি টিম ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে অপরাধী যে দলের হউক তাদের ছাড় দেয়া হবেনা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech