1. khaircox10@gmail.com : admin :
কেওড়া বাগানে মিললো সাড়ে ৩ লাখ ইয়াবা - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

কেওড়া বাগানে মিললো সাড়ে ৩ লাখ ইয়াবা

  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২০১ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪# 
টেকনা‌ফে সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।
ত‌বে পাচারে জড়িত কাউকে আটক করতে পারে নি।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ৯ টার দিকে হ্নীলা ইউনিয়নের লেদার ছুরিখাল এলাকা থেকে এসব মাদক উদ্ধার করা হয়েছে।
২ বর্ডার গার্ড বাংলা‌দেশ (বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল মোঃ ফয়সাল হাসান খান জানান, মিয়ানমার থেকে মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে লেদ‌া বিওপির জওয়ানরা নাফনদীর কিনারায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর কয়েকজন ব‌্যা‌ক্তি হস্তচালিত একটি নৌকা নিয়ে বাংলাদেশ অভ্যন্তরে অনুপ্রবেশ করে। এসময় অনুপ্রবেশকারীরা বিজিবি জওয়ানদের উপস্থিতি টের পেয়ে অন্ধকা‌রের সু‌যো‌গে কেওড়া বাগানের আড়াল হয়ে নৌকাযোগে শূন্য রেখা অতিক্রম করলে তাদের আটক করা সম্ভব হয়নি। পরে কেওড়া বাগানে ৪টি বস্তায় সাড়ে ৩ লাখ ইয়াবা পাওয়া যায়।
উদ্ধারকৃত ইয়াবাসমূহের আনুমানিক মূল্য ১০ কোটি ৫০ লক্ষ টাকা। ইয়াবাগু‌লো ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে।
লে. কর্ণেল মোঃ ফয়সাল হাসান খান জানান, ইয়াবা পাচারকারীদের আটকের জন্য পার্শ্ববর্তী স্থানে প্রায় ২ ঘন্টা অভিযান চালানো হয়। কাউকে পাওয়া যায় নি।
তবে পাচারকারীদের সনাক্ত করতে ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।
উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বিজিবির এই মিডিয়া কর্মকর্তা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech