1. khaircox10@gmail.com : admin :
প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেওয়া ছাত্রলীগ নেতা সাজিন বহিষ্কার - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেওয়া ছাত্রলীগ নেতা সাজিন বহিষ্কার

  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯৬ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪#
জমির বিরোধ নিয়ে দুইপক্ষের সৃষ্ট ঘটনায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেয়ায় কক্সবাজার শহর ছাত্রলীগের এক নেতাকে বহিষ্কার করা হয়েছে। তার নাম রিদুয়ান আলী সাজিন। সে ৩ ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।
কক্সবাজার শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন ও সাধারণ সম্পাদক শাকিল আজমের যৌথ স্বাক্ষরে রিদুয়ান আলী সাজিনকে বহিস্কার করা হয়েছে।
তারা জানিয়েছেন, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার শহর শাখার আওতাধীন ৩ নং ওয়ার্ডের সভাপতি রিদুয়ান আলী সাজিনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার কারণে সংগঠন থেকে ‘সাময়িক বহিষ্কার’ করা হল।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকালে পৌরসভার ২নং ওয়ার্ডের উত্তর নুনিয়ারছরা শিল্প এলাকা ঠোঁটিয়া পাড়ায় জমির বিরোধে দুইটি পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। প্রায় দুই ঘণ্টাব্যাপী রণক্ষেত্রে পরিণত হয় ওই এলাকা। ওই ঘটনায় তিন নম্বর ওয়ার্ড থেকে গিয়ে এক পক্ষে অবস্থান নেয় রিদুয়ান আলী সাজিন। সে নিজ হাতে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে প্রতিপক্ষের ওপর গুলি বর্ষণ করে। সাজিন ছাড়াও বেশ কয়েকজনকে অবৈধ অস্ত্র ব্যবহার করতে দেখা গেছে। এ ঘটনায় গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়।
অস্ত্র উঁচিয়ে গুলি বর্ষণের ছবিটি ভাইরাল হয়।
সংবাদটি গুরুত্বের সঙ্গে প্রকাশ করেছে কক্সবাজার টাইমস২৪।
এর পরই সাজিনকে বহিষ্কার করা হয়েছে বলে জানা গেছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech