1. khaircox10@gmail.com : admin :
এবার মেয়র মুজিবের সম্বন্ধীর ৪ কোটি টাকা জব্দ করলো দুদক - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

এবার মেয়র মুজিবের সম্বন্ধীর ৪ কোটি টাকা জব্দ করলো দুদক

  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৪ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪#  

কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের সম্বন্ধী মিজানুর রহমানের দুইটি এফডিআর থেকে ৪ কোটি টাকা জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম বিভাগীয় উপ-সহকারি পরিচালক শরীফ উদ্দীনের নেতৃত্ব দুদকের একটি দল ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক কক্সবাজার শাখা থেকে টাকাগুলো জব্দ করেন।

মিজানুর রহমানের নামে ২ এফডিআরে এসব টাকা জমা ছিল বলে ব্যাংক সূত্রে জানা গেছে।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর কক্সবাজার জেলা রেজিস্ট্রার কার্যালয় থেকে তার নামে থাকা ঝিলংজা মৌজার ৪টি খতিয়ান জব্দ করে দুর্নীতি দমনে নিয়োজিত সরকারি সংস্থাটি।

মিজানুর রহমান কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের উত্তর মুহুরী পাড়ার মৃত আব্দুল গণির ছেলে।

তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের স্ত্রীর বড় ভাই।

প্রসঙ্গত, কক্সবাজারে বিভিন্ন প্রকল্পের ভূমি অধিগ্রহণে দুর্নীতির অভিযোগ অনুসন্ধান করতে গিয়ে দুদক বেশ কিছু চক্রের খোঁজ পেয়েছে। এসব চক্রের অন্তত ৬০ জন সদস্য কক্সবাজারে চলমান ৭০টিরও বেশি প্রকল্পে প্রায় সাড়ে ৩ লাখ কোটি টাকার উন্নয়নকাজ থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নিয়েছে।

ইতোমধ্যে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, তার ছেলে হাসান মেহেদী রহমান, কাউন্সিলর ওমর ছিদ্দিক লালু, সাবেক কাউন্সিলর জাবেদ কায়সার নোবেলের ব্যাংক হিসাব, সম্পদ ও টাকা জব্দ করেছে।

ভূমি অধিগ্রহণ শাখার দালালের তালিকায় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, আইনজীবী, সাংবাদিক, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নাম রয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech