1. khaircox10@gmail.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম

Ads

এসপি হাসানুজ্জামানের দায়িত্ব গ্রহণ

  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
দায়িত্ব গ্রহণ করেছেন কক্সবাজারের নতুন পুলিশ সুপার (এসপি) মোঃ হাসানুজ্জামান।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে কক্সবাজারে যোগদান করেই বিদায়ী এসপি এবিএম মাসুদ হোসেনের নিকট থেকে দায়িত্ব বুঝে নেন।

এদিন বিদায়ী এবং নবাগত দুই এসপিকে জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

কক্সবাজারে নতুন পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম বিসিএস (পুলিশ) ২২তম ব্যাচের সদস্য। ২০০৩ সালের ১০ ডিসেম্বর তিনি বাংলাদেশ পুলিশের চাকুরীতে যোগ দেন। সরকারি চাকুরির শুরুতে সহকারী পুলিশ সুপার হিসাবে তিনি ঠাকুরগাঁও র‍্যাব-৪ এ এবং লালমনিরহাট জেলা পুলিশে দায়িত্ব পালন করেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসাবে নোয়াখালী জেলায় দায়িত্ব পালন করেন। অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে দায়িত্ব পালন করছেন-ঝিনাইদহ ও লক্ষীপুর জেলা পুলিশে।

মোঃ হাসানুজ্জামান জাতিসংঘের শান্তি মিশনে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন ২ বার। নড়াইল জেলার বাসিন্দা মোঃ হাসানুজ্জামান পিপিএম-এর বিদায়ী চাকুরিস্থল ঝিনাইদহের পুলিশ সুপার হিসাবে ২০১৮ সালের ১৭ সেপ্টেম্বর যোগদান করে গত ২২ সেপ্টেম্বর শেষ কর্মদিবস অতিবাহিত করেন। মেধাবী ও চৌকস এ পুলিশ কর্মকর্তা প্রায় ১৭ বছরের চাকুরী জীবনে প্রতিটি কর্মস্থলে সফলতার উজ্জ্বল স্বাক্ষর রেখেছেন।

কক্সবাজারের বিদায়ী এসপি এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) কে রাজশাহী জেলার পুলিশ সুপার হিসাবে বদলি করা হয়েছে। ২০১৮ সালের ১৭ সেপ্টেম্বর কক্সবাজারে এসপি হিসাবে এবিএম মাসুদ হোসেন যোগ দিয়ে ২ বছর ৪ দিন দায়িত্ব পালন করেছেন। তিনিও খুব শীঘ্র এসপি হিসাবে রাজশাহী জেলা পুলিশে যোগদান করবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-২ শাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মোঃ হাসানুজ্জামান ও এবিএম মাসুদ হোসেন সহ ৬ পুলিশ কর্মকর্তাকে দেশের বিভিন্ন স্থানে বদলি করা হয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia