1. khaircox10@gmail.com : admin :
বদর মোকাম জামে মসজিদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ মুসল্লীদের - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

বদর মোকাম জামে মসজিদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ মুসল্লীদের

  • আপডেট সময় : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৯ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক#
কক্সবাজারের প্রাচীনতম ঐতিহ্যবাহী বদর মোকাম জামে মসজিদ কমপ্লেক্সের সাধারণ সম্পাদকসহ মসজিদ কমিটির কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে ভয়েস ওয়ার্ল্ড২৪ ডটকম ও দৈনিক আজকের কক্সবাজার বার্তা পত্রিকায় উদ্দেশ্যপ্রণোদিত, কটূক্তিপূর্ণ, ষড়যন্ত্রমূলক ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) আসরের নামাজের পর মসজিদের মূল ফটকে দাঁড়িয়ে প্রতিবাদমূলক মানববন্ধনে মসজিদ পরিচালনা কমিটির সদস্যরা ছাড়াও সাধারণ মুসল্লিরা অংশ গ্রহণ করেন।

তারা বলেন, বদর মোকাম মসজিদ পরিচালনায় বর্তমান কমিটি যোগ্যতার সাথে কাজ করছে। অল্প সময়ে মসজিদের অনেক উন্নয়ন হয়েছে। দূর দূরান্ত থেকে মুসল্লীরা নামাজ পড়তে বদর মোকাম ছুটে আসেন।

কিন্তু মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদকসহ কমিটির কয়েকজনের নামে সংবাদটি সম্পূর্ণ বিভ্রান্তিকর। সঠিক সত্য যাচাই না করে আল্লাহর ঘর ও আল্লাহর ঘরের পরিচালনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে এমন সংবাদ কোনোভাবেই কাম্য নয়।

মসজিদ কমিটির সভাপতি রফিকুল হুদা চৌধুরী সংবাদের জন্য সাংবাদিকদের সবচেয়ে অভ্যন্তরের কিছু লোককে দায়ী করে বক্তব্য রাখেন। তার মতে, নিজেদের মধ্য থেকে কেউ তথ্য সরবরাহ না করলে সাংবাদিকরা গায়ে পড়ে কোন কিছু লিখে না।

মানববন্ধনে বক্তব্য রাখেন- মসজিদ কমিটির উপদেষ্টা মাওলানা এসএম আতিকুর রহমান।

কমিটির সদস্য এ কে রাসেল চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন- সহসভাপতি আবদুল মঈন শমসের মঈন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান সাউদ, সহসাধারণ সম্পাদক রাকিবুস সাত্তার, পেশ ইমাম ও খতীব মাওলানা আবদুল খালেক নিজামি, মাওলানা মুফতি এমদাদ উল্লাহ, কমিটির সদস্য মোঃ শাহজাহান, এসএম মিজানুর রহমান, আবদুল কাইয়ুম জুয়েল, আব্দুল কাদের সোহেল, জসিম উদ্দিন, নকিবুস সাত্তার, আবু আদনান সাউদ, আবদুল্লাহ আল মুকিত, কফিল উদ্দিন, কর্মকর্তা মাওলানা নুরুল হক চকোরি, মুয়াজ্জিন হাফেজ মাওলানা খালিদ সাইফুল্লাহ, ক্বারি মুজিবুল্লাহ, মুসল্লীদের মধ্যে একে মাহফুজুল হক, মাওলানা কুতুব উদ্দিন, পিএমখালীর সাবেক মেম্বার মুহাম্মদ সুলতান, ক্বারি আবদুর রশিদ, মুহাম্মদ হাদিদ, আবদুল্লাহ আল মামুন, মাওলানা নুরুল আবছার।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech