1. khaircox10@gmail.com : admin :
বদর মোকাম নিয়ে মিথ্যা সংবাদকারীদের বিরুদ্ধে প্রয়োজনে আইনি ব্যবস্থা - coxsbazartimes24.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

বদর মোকাম নিয়ে মিথ্যা সংবাদকারীদের বিরুদ্ধে প্রয়োজনে আইনি ব্যবস্থা

  • আপডেট সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৫ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক# 
কক্সবাজারের ঐতিহ্যবাহী বদর মোকাম জামে মসজিদ কমপ্লেক্সের সাধারণ সম্পাদকসহ মসজিদ কমিটির কর্মকর্তা-কর্মচারীদের ব্যাপারে মিথ্যা সংবাদকারীদের বিরুদ্ধে প্রয়োজনে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে বদর মোকাম সমাজ কমিটি।

রবিবার (২৭ সেপ্টেম্বর) বাদে এশা সমাজ কমিটির সিনিয়র সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা থেকে এই সিদ্ধান্ত জানানো হয়েছে।

সম্প্রতি ভয়েস ওয়ার্ল্ড২৪ ডটকম ও দৈনিক আজকের কক্সবাজার বার্তা পত্রিকায় উদ্দেশ্যপ্রণোদিত, কটূক্তিপূর্ণ, ষড়যন্ত্রমূলক ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে সভাটি করেছে সমাজ কমিটি।

সভায় বক্তব্য রাখেন- সমাজ কমিটির উপদেষ্টা আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, এডভোকেট ছৈয়দ আহমদ, সহসভাপতি মইন শমসের মঈন, যুগ্মসম্পাদক রকিবুস সাত্তার, সাধারণ সম্পাদক আবদুল হান্নান সাউদ, সাংগঠনিক সম্পাদক আবু আদনান সাউদ, প্রচার সম্পাদক আবদুল কাইয়ুম জুয়েল, সমাজ কল্যাণ সম্পাদক জমির মোঃ নকিবুস সাত্তার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কুতুব উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুল আল মুকিত চৌধুরী, সদস্য কফিল উদ্দিন, এসএম জসিম উদ্দিন, মোমেন মোঃ শামসুল হুদা (লেদা), ডাঃ জমির মোঃ হাসিবুস সাত্তার, এসএম মিজানুর রহমান, মোঃ জামাল উদ্দিন, আবদুল কাদের সোহেল, মোঃ শাহজাহান, আসাদ উল্লাহ, আবদুল আল মাসুম রানা, এসএম সাইদুর রহমান, এডঃ নিয়াজ মোর্শেদ, ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ সালাহ উদ্দিন, মাহমুদুল হক (মনু), আবদুল্লাহ।

সমাজ কমিটির অর্থ সম্পাদক একে রাসেল চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, প্রায় সাড়ে ৩০০ বছরের ঐতিহ্যবাহী একটি এলাকার নাম বদর মোকাম। যেখানে অনেক খ্যাতিমান ব্যক্তি ও পরিবারের বসতি।

সংবাদের মাধ্যমে যারা সমাজের প্রতিষ্ঠিত মানুষগুলোর মানসম্মানহানি করেছে তাদের মুখোশ উন্মোচন করতে হবে। পাশাপাশি যারা সঠিক তথ্য যাচাই না করে সংবাদ প্রচার করেছে তাদেরকে সামাজিক ও আইনিভাবে বয়কট করার আহবান জানানো হয়।

কস্তুরাঘাট সংলগ্ন খালি জায়গায় কবরস্থান, জানাজার মাঠ ও হেফজখানা প্রতিষ্ঠার জন্য সবার সহযোগিতা কামনা করেছেন প্রবীন রাজনীতিবিদ ও সমাজ কমিটির উপদেষ্টা আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী।

সভাপতির বক্তব্যে রেজাউল করিম বলেন, আল্লাহর ঘর ও কমিটির বিরুদ্ধে যারা অপপ্রচার চালিয়েছে, সংবাদ ছেপেছে তাদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থান নেব। প্রয়োজনে তথ্য প্রযুক্তি আইন ও মানহানির অভিযোগে মামলা করব।

শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কুতুব উদ্দিন।

 

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech