1. khaircox10@gmail.com : admin :
ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে আসক ফাউন্ডেশনের মানববন্ধন - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে আসক ফাউন্ডেশনের মানববন্ধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৬৯ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি
সারাদেশে অব্যাহত ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে এই কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী মোঃ নেজামুল হক।

ফাউন্ডেশনের সভাপতি এডভোকেট মোঃ নজিবুল আলমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে যেভাবে খুন ও ধর্ষণের ঘটনা বেড়ে চলেছে তাতে পুরো দেশবাসীকে উদ্বিগ্ন। এই মুহূর্তে আইনের কঠোর প্রয়োগ চাই।

বক্তব্য রাখেন- আসক ফাউন্ডেশনের সাধারণত সম্পাদক এডভোকেট আবুহেনা মোঃ মোস্তফা কামাল, সাংবাদিক সরওয়ার কমল খন্দকার, সিনিয়র সহসভাপতি শফিকুল ইসলাম সিদ্দিকী, এডভোকেট রাবেয়া সুলতানা, অর্থ সম্পাদক আবদুল্লাহ আল সাইমুন, নজিবুল আলম, ফয়েজ উদ্দিন, জুবাইরুল ইসলাম।

সভাপতি বক্তব্যে এডভোকেট মোঃ নজিবুল আলম বলেন, মাদক প্রতিরোধে আইন সংশোধন করে আল- কোরআনে বর্ণিত শরীয়া আইন জাতীয় সংসদে পাস করা হলে এক মাসের মধ্যে নারী ধর্ষণ ও মাদক সেবন বন্ধ করা সম্ভব হবে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech