1. khaircox10@gmail.com : admin :
ক্ষমতালোভী আওয়ামী লীগের কাছে ভাল কিছু আশা করা যায় না -লুৎফুর রহমান কাজল - coxsbazartimes24.com
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

Ads

ক্ষমতালোভী আওয়ামী লীগের কাছে ভাল কিছু আশা করা যায় না -লুৎফুর রহমান কাজল

  • আপডেট সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৭৮ বার ভিউ

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল বলেছেন, ক্ষমতার লোভে আওয়ামী লীগ সরকার গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে গোটা প্রশাসনকে দলের কাজে ব্যবহার করছে। তাদের কাছে ভাল কিছু আশা করা যায় না।

রবিবার (১১ অক্টোবর) রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন বিএনপির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল কথাগুলো বলেন।

তিনি বলেন, সাধারণ মানুষকে অধিকার বঞ্চিত করে নিজেদের স্বার্থসিদ্ধি করে চলেছে আওয়ামী লীগ। সবটাই অগণতান্ত্রিক এবং আইন বিরুদ্ধ। এই নির্লজ্জ, ক্ষমতালোভী দলের কাছে এর থেকে বেশি কিছু আশা করা যায় না? এরা ক্ষমতা ধরে রাখার জন্য যে কোনও সীমা লঙ্ঘন করতে পারে। রাতের আধারে ভোট ডাকাতি করে ক্ষমতার মসনদের দখল নেওয়া আওয়ামী লীগ শুধুমাত্র ক্ষমতার লোভে দেশব্যাপী দুর্বৃত্তায়নকে একটা প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে।

কাজল বলেন, সমাজবিরোধীদের আশ্রয় ও প্রশ্রয় দিচ্ছে। গোটা দেশে আজ সমাজবিরোধীরা দাপিয়ে বেড়াচ্ছে। এদের লক্ষ্য একটাই, এলাকা দখল ও তার মাধ্যমে নিজেদের গদি টিকিয়ে রাখা৷ এর থেকে মুক্তি পেতে হলে দেশের জনগণকে আবার পরিবর্তনের শপথ নিতে হবে।

তিনি বলেন, আজকে যারা সরকার চালাচ্ছে, তারা বিরোধী মতের কোন রাজনৈতিক দলকে ন্যূনতম গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে দেয় না। সেই দলের প্রধান আবার নাকি সততার প্রতীক! এর বিচার জনগণকেই করতে হবে। আমাদের অঙ্গীকারবদ্ধ হয়ে গণতান্ত্রিক শক্তিতে বলীয়ান হয়ে এই ক্ষমতালোভী আওয়ামী লীগকে তীব্র আন্দোলনের মাধ্যমে বাংলাদেশ থেকে ছুড়ে ফেলে দেশের মর্যাদা পুনরুদ্ধার করতে হবে। এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনই পারে এই স্বৈরাচার সরকারের পতন ঘটাতে।

দক্ষিণ মিঠাছড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনচারুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন- রামু উপজেলা বিএনপি’র আহবায়ক মোক্তার আহমদ মেম্বার, সদস্য সচিব টিপু সুলতান চৌধুরী, সাবেক সভাপতি সাইফুল আলম, বিএনপি নেতা নুরুল কবির মুজিব, ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বক্কর, মোজাহের মিয়া মেম্বার, শাহজাদা চৌধুরী মামুন, কক্সবাজার জেলা যুবদলের সহ-সভাপতি জাবেদ ইকবাল, ওয়ার্ড বিএনপি নেতা আবদুর রহিম বলী, নুরুল আমিন, জসিম উদ্দিন, ছৈয়দ নূর, আফসার কামাল মেম্বার, জসিম উদ্দিন, মোস্তাক আহমদ, মোহাম্মদ ইলিয়াছ, ইউনিয়ন যুবদলের সভাপতি মুফিদুল আলম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ ভুট্রো, সাংগঠনিক রবিউল হাসান পারভেজ, যুবদল নেতা মনির আহমদ, ফারুক আজম, মোঃ শাহজাহান, শহীদ উল্লাহ, নূর আহমদ, জামাল উদ্দিন, মুজিবুর রহমান মুজিব, মনজুর আলম, আজিজুল হক আজিজ, রামু উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক সাঈদ হোসেন আকাশ, কক্সবাজার সরকারী কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মুহাম্মদ শহীদুল্লাহ শহীদ, জসিম উদ্দিন, সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মনচুর আলম।

সভায় বিএনপি, যুবদল, ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia