1. khaircox10@gmail.com : admin :
হাত ধোয়ার উপকরণ বিতরণ করলো প্রান্তিক উন্নয়ন সোসাইটি - coxsbazartimes24.com
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

Ads

হাত ধোয়ার উপকরণ বিতরণ করলো প্রান্তিক উন্নয়ন সোসাইটি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১২২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪#
করোনাকালীন এই মহাদুর্যোগের সময় উখিয়ার স্থানীয় অধিবাসীদের মধ্যে নিরাপদ সুস্বাস্থ্য এবং সুস্থতা নিশ্চিত করার লক্ষ্যে হাত ধোয়ার উপকরণ বিতরণ করেছে প্রান্তিক উন্নয়ন সোসাইটি (প্রান্তিক) বাংলাদেশ।
মেডগ্লোবাল (MedGlobal) এর অর্থায়নে এবং ওব্যাট ইউ.এস.এ. (OBAT Inc. USA)- এর সার্বিক সহযোগিতায় প্রান্তিক উন্নয়ন সোসাইটি “Strengthening Health Services to Prevent, Detect and Treat COVID Affected People in Host and FDMN Communities” শীর্ষক প্রকল্পের আওতায় উখিয়া জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ে অনাড়ম্বর অনুষ্ঠান করে।
বুধবার (২১ অক্টোবর) উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে পরিচালিত পাবলিক টয়লেট, রাজাপালং মহিলা মাদ্রাসা, জাদী মোড়া বৌদ্ধ মন্দির, উখিয়ার কেন্দ্রীয় দূর্গা মন্দির, ভৈরব মন্দির এবং কাশিয়ার বিলের সার্বজনীন হরি মন্দিরে প্রতিটিতে ১টি করে ষ্টীল বেসিন সংযুক্ত হ্যান্ড ওয়াশিং ষ্ট্যান্ড, ৬৫ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি এবং হাত ধোয়ার জন্য ২০ টি করে সাবান প্রদাণ করা হয়।
উখিয়া জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ের প্রধান মোঃ আল-আমিন বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত উপসনালয় ও কার্যালয়ের ব্যবস্থাপনা কমিটির প্রতিনিধিদের কাছে উক্ত হাত ধোয়ার উপকরণসমূহের ৬টি সেট বিতরণ করেন।
তিনি প্রতিনিধিদের নিকট এই উপকরণ সমূহের যথাযথ ব্যবহার এবং এর সংরক্ষনের বিষয়ে তাদের পরামর্শ প্রদান করেন।
আসন্ন দুর্গা পূজাসহ অন্যান্য উপাসনালয় এবং জনসমাগম স্থানে এই হাত ধোয়ার উপকরণসমূহ প্রদানের সময়োপযোগী সিদ্ধান্তের জন্য তিনি অর্থায়ন ও বাস্তবায়নকারী সংস্থা সমূহকে ধন্যবাদ জানান।
এসময় মেডগ্লোবাল (MedGlobal) এর পক্ষ হতে ক্লিনিক কো-অর্ডিনেটর ডাঃ রেহানা পারভিন এবং প্রান্তিক উন্নয়ন সোসাইটির প্রোগ্রাম ম্যানেজার শাকিল আহমেদ, মেডিকেল টিম লীডার ডাঃ জুনায়েদ হোসেন, সিনিয়র একাউন্টেন্ট শিব শংকর ভৌমিকসহ অন্যান্য প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia