1. khaircox10@gmail.com : admin :
রামু উপজেলা বিএনপির উদ্যোগে মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

রামু উপজেলা বিএনপির উদ্যোগে মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

  • আপডেট সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৪০৫ বার ভিউ

প্রেস বিজ্ঞপ্তিঃ
জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে রামু উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৭ নভেম্বর) বিকাল ৩টায় উপজেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির নব নির্বাচিত সভাপতি মোক্তার আহাম্মদ।
উপজেলা বিএনপি’র নব নির্বাচিত সাধারণ সম্পাদক আবুল বশর বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- রামু উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও আবদুল করিম চেয়ারম্যান, রামু উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ফোরকান আহাম্মদ, সাবেক সদস্য সচিব টিপু সুলতান চৌধুরী, খুনিয়া পালং ইউনিয়ন বিএনপি’র সভাপতি এস, এম ফরিদ, ঈদগড় ইউনিয়ন বিএনপি’র সভাপতি ডাঃ ইব্রাহিম বাবুল, চাকমারকুল ইউনিয়ন বিএনপি’র নেতা ফয়সাল কাদের, রশিদ নগর বিএনপি’র সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মাইমুনুল হক মামুন, কাউয়ারখোপ ইউনিয়ন বিএনপি’র সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক হানিফ জিহাদী, রাজারকুল ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সিরাজুল হক,উপজেলা বিএনপি’র নেতা শেখ আবদুল্লাহ, শাহনুর উদ্দিন বাবু, আবুল কাশেম,যুবদল নেতা জহির আলম।

ফতেখাঁরকুল বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভা আরম্ভ হয়।

এতে বক্তারা বলেন, মহান বিপ্লব ও সংহতি দিবস বাংলাদেশের গনগণের জন্য এক ঐতিহাসিক দিন। এই দিনটিতে সিপাহী জনতার বিপ্লব না হলে এদেশে বহুদলীয় গণতন্ত্রের সৃষ্টি হতোনা। তাই এই দেশের মানুষ আজকের এই দিনটিকে প্রাণ ভরে স্মরণ করে আসছে। মহান বিপ্লব ও সংহতি দিবসের তাৎপর্য থেকে শিক্ষা গ্রহণ করে এদেশের মুক্তিকামী জনতা আবরো একটি নতুন বিপ্লবের মাধ্যমে বন্ধী গণতন্ত্র পুণরুদ্ধার করবে।

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- ঈদগড় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তৈয়ব উল্লাহ চৌধুরী, বিএনপি নেতা লিয়াকত আলী খাঁন, কলিম উল্লাহ কলিম, মুহিব্বুল্লাহ চৌধুরী জিল্লু, আবু তালেব ছোটন, ফতেখাঁরকুল বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শামশুল আলম, যুবদল নেতা আবদুল মালেক, হেমসেল সরওয়ার, এরশাদ উল্লাহ, শেখ আবদুল্লাহ ভুট্রো, সরওয়ার আলম, আবদুল গণি, পারভেজ, মোঃ নাজেম উদ্দিন, রিফাত শাহারিয়ার, পলাশ মনি ওসমান, সাবেক ছাত্রনেতা আনছারুল হক, উপজেলা ছাত্রদলের আহবায়ক ছানা উল্লাহ সেলিম, সদস্য সচিব আবছার কামাল, যুগ্মআহবায়ক শাহিন সিকদার, সাঈদ হোছাইন আকাশ, নুরুল আমিন, আব্দুল্লাহ সাঈদ রুবেল, কাউছার আলম ইমু, নুরুল আবছার শাকিল, মনিরুল ইসলাম মনির, রামু সরকারী কলেজ ছাত্রদলের সদস্য সচিব মূর্তজা হাসান,ছাত্রনেতা রাহাত, শাকিল,তানজিল,সাহেদ, আব্দুশুক্কুর প্রমূখ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech