1. khaircox10@gmail.com : admin :
জাতীয় পার্টির কমিটি গঠনের ক্ষমতা এমপি প্রার্থীর হাতে - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

জাতীয় পার্টির কমিটি গঠনের ক্ষমতা এমপি প্রার্থীর হাতে

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ২৬৫ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
সম্ভাব্য নির্বাচনী এলাকার কমিটি গঠনের ক্ষেত্রে জাতীয় পার্টির জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের ক্ষমতা সীমাবদ্ধ করে দিয়েছে প্রেসিডিয়াম সভা। কমিটি গঠন, পুনর্গঠন ও বাতিল সংক্রান্ত সকল সিদ্ধান্ত দলের সম্ভাব্য এমপি প্রার্থীর। তবে, গঠনকৃত কমিটিসমূহ অনুমোদনের ক্ষমতা জেলা শাখার হাতে রাখা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি কর্তৃক আদিষ্ট ও পার্টির প্রেসিডিয়াম সভার সিদ্ধান্ত মোতাবেক ১০ নভেম্বর এই সংক্রান্ত নোটিশ জারি করেছেন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

নোটিশে বলা হয়েছে- আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যে সকল আসনে দলের প্রাথমিকভাবে নির্বাচন হবে বলে প্রতীয়মান হয়েছে, সেই সকল আসনের সকল কমিটি (জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠন) গঠন, পুনর্গঠন ও বাতিল- ঐ সকল এলাকায় প্রাথমিকভাবে নির্বাচিত সংসদ সদস্য প্রার্থীদের সম্মেলনের মাধ্যমে গঠন করবেন এবং গঠনকৃত কমিটিসমূহ জেলা জাতীয় পার্টি অনুমোদন করবে।

উক্ত আসনের অন্তর্গত কমিটি গঠন করার জন্য জেলা জাতীয় পার্টি মনোনীত ব্যক্তিকে সহযোগিতা করবেন।

অফিস আদেশের অনুলিপি জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়েছে।

দলের সের্বাচ্চ নীতিনির্ধারনী সভার সিদ্ধান্ত অনুযায়ী- চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, মাতামুহুরি ও পেকুয়া উপজেলা কমিটি গঠন করবেন পার্টির ভাইসচেয়ারম্যান ও সাবেক এমপি হাজী মোহাম্মদ ইলিয়াস।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech