1. khaircox10@gmail.com : admin :
আটক হলো কথিত সাংবাদিক হেলালসহ ৩ জন, ২৪ হাজার ইয়াবা উদ্ধার - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

আটক হলো কথিত সাংবাদিক হেলালসহ ৩ জন, ২৪ হাজার ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৩৩ বার ভিউ

চকরিয়া সংবাদদাতা:
লোহাগাড়ার কথিত সাংবাদিক মো: হেলাল উদ্দিন চৌধুরী (২৩) তার ছোট ভাইসসহ তিন জন মোটর সাইকেল যোগে ইয়াবা পাচারকালে চকরিয়ার হারবাং এলাকায় র‍্যাব-৭ এর অভিযানে আটক হয়। এ সময় পাচার কাজে ব্যবহৃত তিনটি মোটর সাইকের জব্দ করা হয়েছে।

ইয়াবাসহ আটক হেলাল দীর্ঘদিন ধরে নিজেকে সাংবাদিক দাবী হরে আসছিল। কখনো অনলাইন টিভির প্রতিনিধি আবার কখনো ভুঁইপুর পত্রিকার প্রতিনিধি হিসেবে দাবী করতেন।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুর তিনটার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নস্থ চৌধুরী নূর ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

এরআগে ওইস্থানে মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রামের অভিমুখি তিনটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহ হলে র‌্যাব সদস্যরা তাদের থামানোর সংকেত দেন। কিন্তু তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন- চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর উত্তর হরিণা (চৌধুরী পাড়া) গ্রামের আবুল কাশেম প্রকাশ মাইক কালুর দুই ছেলে মো. হেলাল উদ্দিন (২৩), মো. বেলাল উদ্দিন (২১) ও চরম্বা ইউনিয়নের আব্দুল বারীর ছেলে নুরুল আমিন (৩৩)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান জানায়, আটককৃত ব্যক্তিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর ও নিজ হেফাজতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় থেকে ২৪,৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ২২ লক্ষ ২৭ হাজার ৫০০ টাকা বলেও জানান তিনি।

আটককৃতরা আরো জানায়, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল।

এর আগেও বেলাল ফেনী জেলা ডিবির হাতে ইয়াবাসহ আটক হয়ে দীর্ঘদিন কারাবাসের পর জামিনে বের হন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech