1. khaircox10@gmail.com : admin :
অবৈধ দখলদারদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শহিদের উপর সন্ত্রাসী হামলা - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

অবৈধ দখলদারদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শহিদের উপর সন্ত্রাসী হামলা

  • আপডেট সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৭৭ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
উখিয়ায় সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণের বিষয়ে সংবাদ করায় দৈনিক দেশ রূপান্তরের উখিয়া প্রতিনিধি ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক শহীদুল ইসলামের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেল ৩টার দিকে হামলা হয়েছে বলে জানা গেছে।

এ সময় সাংবাদিক শহীদ উখিয়া নুরুল হোটেলে চা পানরত অবস্থায় ছিলেন।

নুর মোহাম্মদ বাদশা প্রকাশ সী লাইন বাদশা’র লেলিয়ে দেয়া টিটু বড়ুয়াসহ ১০/১৫ জন সন্ত্রাসী বাহিনী প্রকাশ্যে দিবালোকে এ হামলা চালায় বলে অভিযোগ করেছেন ভিকটিম শহীদুল ইসলাম।

তার অভিযোগ, হামলার সময় তার হাতে থাকা ১টি অপ্পো স্মার্ট ফোন, ১টি নোকিয়া ফোন ও পকেটে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়া হয়।

তাৎক্ষণিক আহত সাংবাদিককে সাথে থাকা সহকর্মীরা উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় উখিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে জানিয়েছেন হাসপাতালে চিকিৎসারত আহত সাংবাদিক শহীদুল ইসলাম।

এদিকে সংবাদ প্রকাশের পর থেকে সী-লাইন বাদশা ও টিটু বড়ুয়া’র নেতৃত্বে লাঠিয়াল বাহিনী সকাল থেকে প্রকাশ্যে হুমকি ধমকি দিয়ে আসছিল।

এ প্রসঙ্গে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদ বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উখিয়া উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আমিমুল এহসান খাঁন বলেন, সড়ক ও জনপথ বিভাগের জায়গার উপর অবৈধ স্থাপনা নির্মাণের বিষয়ে সংবাদ প্রকাশের পর আজ দুপুরে সরেজমিন পরিদর্শন করে দখলদারকে বৈধ কাগজপত্র থাকলে দাখিল করার নির্দেশ দেয়া হয়। অন্যথায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে।

তিনি এও বলেন, এ সংক্রান্ত সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক শহীদের উপর হামলার বিষয়ে জেনেছি।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech