1. khaircox10@gmail.com : admin :
নাইক্ষ্যংছড়িতে করোনা মহামারিতে করণীয় বিষয়ক মতবিনিময় - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

নাইক্ষ্যংছড়িতে করোনা মহামারিতে করণীয় বিষয়ক মতবিনিময়

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ২৭৬ বার ভিউ

মো: ইফসান খানঁ ইমন, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান):
বান্দরবানের ইক্ষ্যংছড়িতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৪ জুন) সকাল সাড়ে ১০টা থেকে দুপুরে ২টা পর্যন্ত উপজেলা প্রশাসনের আয়োজনে টি,টি,সি,আই হল রুমে সভায় জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বান্দরবান জেলা সিভিল সার্জেন ডা. অংসুই প্রু মার্মা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বান্দরবান জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, সদস্য কেসা প্রু মার্মা, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনর্চাজ (ওসি)মো,আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. আবু জাফর মো, সেলিম, সদর ইউপি চেয়ারম্যান মো. নূরুল আবছার ইমন, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল।
সভায় নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা,আবু জাফর মো. সেলিম উপজেলার ৫০ শয্যা হাসপাতালের মধ্যে ৫ বেডের আইসোলেশনকে আরো উন্নত করে ১৯ বেডের প্রস্তাবিত বিষয়টি সিদ্ধান্ত গ্রহণ করা হয় জনবল সংকট সহ নানা সীমাবদ্ধতার বিষয় টি গুরুত্ব পায় এবং সমাধানের আশ্বাস দেন প্রধান অতিথি।
এছাড়া তত্ত্বাবধায়ক হিসেবে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয়ে বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন ডা,এ,জেট এম সেলিম।
এসময় করোনা ভাইরাস প্রতিরোধে জন সচেতনতামূলক ভাবে উপজেলার স্বাস্থ্য বিভাগকে পরিস্কার-পরিচ্ছন্নতার উদ্যোগ গ্রহণ সহ নানা দিক নির্দেশনা মুলক বক্তব্য দেন সিভিল সার্জেন ডা. অংসুই প্রু মার্মা ।
জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ জানান, করোনা মহামারি পরিস্থিতি দিন দিন বেড়েই চলেছে। সেই লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশমুখে জেলা পরিষদের সৌজন্য একটি জীবানুনাশক স্প্রে র্টানেল স্থাপন করার উদ্যোগ নিয়েছে বান্দরবান জেলা পরিষদ। এই উদ্যোগটি দ্রুত বাস্তবায়নের আশ্বাস দেন তিনি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech