1. khaircox10@gmail.com : admin :
শিক্ষা, পরিবেশ ও অবকাঠামোর চমৎকার সমন্বয় ওমাইর এতিমখানা - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

শিক্ষা, পরিবেশ ও অবকাঠামোর চমৎকার সমন্বয় ওমাইর এতিমখানা

  • আপডেট সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৩৭ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ঃ
শিক্ষা, পরিবেশ ও অবকাঠামোগত দিক থেকে কক্সবাজার জেলার অতি চমৎকার একটি শিক্ষা প্রতিষ্ঠান ওমাইর এতিমখানা।

এখানের নিয়ম শৃঙ্খলা এবং মনোমুগ্ধকর পরিবেশ আমাকে অত্যন্ত বিমোহিত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের একজন দরদী অভিভাবক হিসেবে শিক্ষা-দীক্ষা ও আর্থিকভাবে এতিম ও অসহায়দের স্বাবলম্বী করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় কক্সবাজার জেলাসহ সারা দেশে অসংখ্য কলেজ-ভার্সিটি ও বিদ্যালয়ের পাশাপাশি অগণিত এতিম শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মোঃ ফরিদুল আলম।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের লিংকরোডে অবস্থিত প্রতিষ্ঠানটির এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মোঃ ফরিদুল আলম এসব কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদপ্তরের ক্যাপিটেশন গ্রান্টভুক্ত ওমাইর এতিমখানার সভায় তিনি আরো বলেন, অনুষ্ঠানে শিক্ষার্থীদের বক্তব্য ও সাংস্কৃতিক কর্মকান্ড অবলোকন করে আমি খুবই চমৎকৃত হয়েছি।

উপস্থিত শিক্ষার্থীদের একাংশ

এতিমখানার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা সালাহুল ইসলামকে সাথে নিয়ে এতিম শিক্ষার্থীদের ছাত্রাবাস, রান্নাঘর এবং ডাইনিং রুম পরিদর্শন করে অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন সমাজসেবা উপপরিচালক মোঃ ফরিদুল আলম।

তিনব এতিমখানার পরিদর্শন বইয়ে নিজের চমৎকার অভিব্যক্তি মন্তব্য তুলে ধরেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কক্সবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ শফি উদ্দীন, সদর উপজেলা সমাজসেবা অফিসার জনাব মোঃ সিরাজ উদ্দিন।

এর আগে সকাল দশটায় অতিথিবৃন্দ এতিমখানায় আগমন করলে প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা সালাহুল ইসলাম তাদেরকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন এবং তাদের শুভাগমনে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এতিমখানা পরিদর্শন করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মোঃ ফরিদুল আলম।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এতিমখানার পক্ষ থেকে স্বাগত বক্তব্য পেশ করেন নির্বাহী পরিচালক হাফেজ ক্বারি ওসমান।

এতিমখানার শিক্ষক মাওলানা আমিনুল্লাহর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন- মুহাদ্দিস আল্লামা আব্দুল গফুর নদীম, সুপার হাফেজ ইহসানুল হক, মুহাদ্দিস মাওলানা ইউনুস, শিক্ষা পরিচালক মুফতি আলতাফ।

এতে ওমাইর এতিমখানার বালক ও বালিকা শাখার ছয়শোর্ধ্ব ছাত্র-ছাত্রীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech