1. khaircox10@gmail.com : admin :
উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক সম্পাদক পলাশ - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক সম্পাদক পলাশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ২৮৫ বার ভিউ

প্রেস বিজ্ঞপ্তিঃ
উখিয়া অনলাইন প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে।
এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি হিসেবে উখিয়া খবর ডটকমের সম্পাদক শফিক আজাদ ও সাধারণ সম্পাদক পদে সিএসবি২৪.কম সম্পাদক পলাশ বড়ুয়া নির্বাচিত হন।
বৃহস্পতিবার (৪ জুন) বিকেল ৩ টায় উখিয়া উপজেলা বিআরডিবি হল রুমে ভোট গ্রহণ হয়।
সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রত্যক্ষ ভোটে অনুষ্ঠিত হলেও বাদবাকি পদগুলো সর্বসম্মতিক্রমে নির্বাচন করা হয়।
তারা হলেন- সহ-সভাপতি- উখিয়া নিউজের সম্পাদক ওবাইদুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক উখিয়া কণ্ঠ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক-ডিবিডিনিউজ২৪.কম সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক- রাইজিং কক্স সম্পাদক এম. সালাউদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক সিএসবি২৪.কমের বিশেষ প্রতিনিধি রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক উখিয়া নিউজ টুডের ব্যবস্থাপনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ডেইলি কক্স নিউজের প্রকাশক ফেরদৌস ওয়াহিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, কক্সবাজার টুডে’র প্রকাশক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্যদের মধ্যে কক্সবাজার দর্পণ এর সম্পাদক তানভীর শাহরিয়ার, ডেইল কক্স নিউজ এর মোহাম্মদ হেলাল উদ্দিন, টিটিএন এর প্রতিনিধি তাসপ্রিয়া বিনতে কাশেম।
এর আগে আহবায়ক ওবাইদুল হক চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন, জাতীয় অনলাইন প্রেসক্লাব এর আহবায়ক ও সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী।
তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা দূর্যোগে দেশের মানুষ যখন গৃহবন্দী। দৈনিক কাগজে পত্রিকা গুলো যখন প্রায়ই বন্ধ। তখন অনলাইন গণমাধ্যমকর্মীরা করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিসহ সব ধরণের সংবাদ সরবরাহ করে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে। দেশের সবকিছু এখন পুরোপুরি অনলাইন নির্ভর। সুতরাং জাতির এই কঠিন সময়ে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে দেশের কল্যাণে ভুমিকা রাখার জন্য সকল অনলাইন সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।
উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের কণ্ঠের উখিয়া প্রতিনিধি আরফাত হোসেন চৌধুরী, ডিবিডিনিউজ২৪.কম এর নির্বাহী সম্পাদক শরীফ আজাদ, সিএসবি২৪.কম এর যুগ্ম বার্তা সম্পাদক সবুজ বড়ুয়া, কক্সবাজার সময় নিউজ রুম এডিটর কনক বড়ুয়া, উখিয়া সময় সম্পাদক মো: রাহাত, কক্সবাজার নিউজ সংবাদদাতা ইমরান আল মাহমুদ, পাবর্ত্য নিউজ প্রতিনিধি আলাউদ্দিন সিকদার, দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক পূর্বকোণ, কক্সবাজার প্রতিদিন প্রতিনিধি কায়সার হামিদ মানিক, বিবিসিনিউজ২৪.কম.বিডি প্রতিনিধি মো: ইমরান খান।
শুরুতে পবিত্র গ্রন্থসমূহ থেকে পাঠ করেন মো: রাহাত ও কনক বড়ুয়া। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন উখিয়া অনলাইন প্রেসক্লাব এর সদস্য সচিব পলাশ বড়ুয়া। নির্বাচন পরিচালনায় সহযোগিতা করেন ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) উখিয়া উপজেলা লিডার এবিএম আবুল হোসেন রাজু।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech