1. khaircox10@gmail.com : admin :
লক্ষ্যারচরে শহীদ মিনার ভাংচুর মামলায় ইউপি সদস্য গ্রেফতার - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

লক্ষ্যারচরে শহীদ মিনার ভাংচুর মামলায় ইউপি সদস্য গ্রেফতার

  • আপডেট সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২২০ বার ভিউ

চকরিয়া সংবাদদাতা:
চকরিয়া উপজেলার লক্ষ্যারচরে নবনির্মিতব্য শহীদ মিনার ভাংচুর, আওয়ামী লীগের অফিসে অগ্নিসংযোগ, নাশকতাসহ  অর্ধডজনাধিক মামলার আসামী আবুল কালামকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাট ষ্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। থানার উপপরিদর্শক মো: জিয়া উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালায়।

আবুল কালাম ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও রুস্তম আলী চৌধুরীপাড়ার মৃত আকবর আহমদের ছেলে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের ইউপি সদস্য আবুল কালামকে গ্রেফতারের সত্যতা নিশ্চি করেছেন।

তিনি বলেন, ধৃত আবুল কালাম এমইউপি’র বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা নং জিআর ৪১৮/২০, সিআর ৮৭৬/২০, সিআর ৭২০/১৯, জিআর ৪৫২/১৩, জিআর ৩৫৬/১৪, জিআর ৪৭২/১৮, জিআর ৮১/১৮সহ গ্রেফতারী পরোয়ানা, বিচারাধীন, নিয়মিত ও বন মামলাসহ বেশ কিছু মামলা রয়েছে। তাকে ১৪ ডিসেম্বর বিজ্ঞ আদালতের কাছে সোপর্দ করা হবে।

আবুল কালামের বিরুদ্ধে এলাকায় ভূমিদস্যু ও অসহায় পরিবারের জমি জবর দখলসহ বিভিন্ন অভিযোগও রয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech