1. khaircox10@gmail.com : admin :
মাঝ সাগরে বিকল এসটি ভাষা শহীদ সালাম সচল, ১৭০ যাত্রী নিয়ে ফিরেছে টেকনাফ - coxsbazartimes24.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

মাঝ সাগরে বিকল এসটি ভাষা শহীদ সালাম সচল, ১৭০ যাত্রী নিয়ে ফিরেছে টেকনাফ

  • আপডেট সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৭১৬ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
সেন্টমার্টিন থেকে টেকনাফ যাওয়ার পথে বঙ্গোপসাগরে ইঞ্জিন বিকল হয়ে পড়া ‘এসটি ভাষা শহীদ সালাম’ জাহাজটি এখন সচল হয়েছে।
সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে ১৭০ জন যাত্রী নিয়ে জাহাজটি সেন্টমার্টিন থেকে টেকনাফে ফিরেছে। রবিবার পর্যটকবাহী জাহাজটি মাঝ সাগরে আটকে ছিল।
বিষয়টি নিশ্চিত করেছেন জাহাজটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাকির হোসেন রাসেল।
তিনি বলেন, ২০ ডিসেম্বর সকালে প্রতিদিনের ন্যায় দমদমিয়া জাহাজ ঘাট থেকে এসটি ভাষা শহীদ সালাম পর্যটকবাহী জাহাজটি ২২৯ জন যাত্রী নিয়ে নিরাপদে সেন্টমার্টিন পৌঁছায়। বিকালে অন্যান্য জাহাজের সাথে যাত্রী নিয়ে সেন্টমার্টিন জেটিঘাট থেকে জাহাজ রওনা করে। ৫০০ গজ মতো পৌঁছে হঠাৎ হাইড্রোলিক মটর বিকল হয়ে পড়ে।  কোস্টগার্ড বাহিনী, স্থানীয় প্রশাসন, জাহাজ কর্তৃপক্ষ ও জনপ্রতিনিধিসহ স্থানীয়দের সহযোগিতায় এস টি ভাষা শহীদ সালাম জাহাজে অবস্থানরত তিন মহিলাসহ ৮০ জন পর্যটককে নিরাপদ স্থানে ফেরত নেয়া হয়। সবার থাকা খাওয়াসহ সকল ব্যবস্থা করেছে জাহাজ কর্তৃপক্ষ।
যারা টেকনাফ ফিরতে চেয়েছিলেন তাদেরকে স্পীডবোটে করে পৌঁছিয়ে দেয়া হয়।
মোহাম্মদ জাকির হোসেন রাসেল বলেন, জাহাজে হাইড্রোলিক মটর বিকল হওয়ার সময় কোন ধরনের হৈচৈ বা দুর্ঘটনার মত আশংকা তৈরি হয় নাই। মিয়নমারের জলসীমা থেকে জাহাজটি অনেক দূরে অবস্থান করে। সেন্টমার্টিনে অবস্থানরত অন্যান্য যাত্রীদের ২১ ডিসেম্বর এস টি ভাষা শহীদ সালাম পর্যটকবাহী জাহাজে করে নিরাপদে টেকনাফ দমদমিয়া জাহাজ ঘাটে নিয়ে আসা হয়েছে। বর্তমানে এস টি ভাষা শহীদ সালাম জাহাজ পর্যটক নিয়ে টেকনাফ সেন্টমার্টিন নৌপথে স্বাভাবিকভাবে চলাচল করছে। তবু যান্ত্রিক ত্রুটিজনিত কারণে অপ্রত্যাশিত ঘটনার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।
এস টি ভাষা শহীদ সালাম BIWTC সরকারী জাহাজ ঢাকা কস্তূরী ট্যুরস এন্ড ট্রাভেলেস টেকনাফ সেন্টমার্টিন নৌ-রোডে পর্যটনের বিকাশে সুনামের সহিত পরিচালনা করে আসছে।
পর্যটনের সেবায় আমরা সদা নিয়োজিত।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech