1. khaircox10@gmail.com : admin :
জলদাশ পাড়ার দুই শতাধিক নারী-পুরুষের মাঝে মেয়র মুজিবের নতুন পোশাক উপহার - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

জলদাশ পাড়ার দুই শতাধিক নারী-পুরুষের মাঝে মেয়র মুজিবের নতুন পোশাক উপহার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩৬০ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
সাধারণত: সমাজের বেশ অবহেলিত মানুষদের মধ্যে প্রথম কাতারে যাদের নাম তারা জলদাশ সম্প্রদায়।
সুন্দর এই দেশে আশপাশে থাকা হাজারো রঙ্গীন মানুষের মাঝে কখনো নতুন জামা গায়ে দেবার সৌভাগ্য হয়ে উঠেনা ওদের। এমতাবস্থায় দীর্ঘদিনের মানবিক উপলব্ধি থেকে প্রতিবেশী জলদাশদের খোঁজ খবর নিলেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।
সোমবার রাতে উন্নত টেইলার্সের সেলাই করা নতুন শার্ট ও মূল্যবান দোকান থেকে কেনা নতুন শাড়ি কক্সবাজার শহরের নতুন বাহারছড়া জলদাশ পাড়ার দুই শতাধিক নারী-পুরুষের মাঝে বিতরণ করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। দিয়েছেন শীতবস্ত্র কম্বলও।
সচেতন অনেকেই বলছেন, এমন মানবিক ঘটনা এতদাঞ্চলের জন্য বিরল। তাই মেয়র মুজিবুর রহমানের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তারা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech