1. khaircox10@gmail.com : admin :
হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের ১০ম হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের ১০ম হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ২৫৮ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি:
হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার ১০ জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০২০ সম্পন্ন হয়েছে।

গত বৃহস্পতিবার ঐতিহ্যবাহী বদর মোকাম জামে মসজিদ কমপ্লেক্সের দ্বিতীয় তলায় প্রতিযোগিতায় জেলার আট উপজেলা থেকে কয়েকশত প্রতিযোগি অংশ নেন। প্রতিযোগীদের ৫, ১০, ২০ ও ৩০ পারা গ্রুপে ভাগ করা হয়।

সকাল ৯টায় শুরু হয়ে দুপুর ১টায় শেষ হয় প্রথম অধিবেশন। এরপর আছরের নামাযের পর ফলাফল ঘোষণা ও মাগরিবের নামাযের পর বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ৫ পারা গ্রুপের প্রথম হয়েছে রামুর রাজারকুল তাজবীদুল কুরআন মাদরাসা হেফজখানা ও এতিমখানার ছাত্র নুর জায়েদ, ১০ পারায় প্রথম হয়েছে মধ্যম উমখালী আবু বক্কর ছিদ্দিক মাদরাসার শিক্ষার্থী মোঃ আবরারুল হক, ২০ পারায় প্রথম হয়েছে মাদরাসা কা’ব বিন মালেক হেফজখানার শিক্ষার্থী আমিনুল ইসলাম ও ৩০ পারায় প্রথম হয়েছে রামুর রাজারকুল তাজবীদুল কুরআন মাদরাসা হেফজখানা ও এতিমখানার ছাত্র মোহাম্মদ আবদুল্লাহ।

সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়। হুফফাজুল কুরআন ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ জামাল উদ্দিন তাওহীদের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বদর মোকাম জামে মসজিদ কমপ্লেক্স পরিচালনা কমিটির সভাপতি আলহাজ রফিকুল হুদা চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, বদর মোকাম জামে মসজিদ কমপ্লেক্স পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হান্নান সাউদ, ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মাওলানা হাফেজ আবদুর রশিদ, সিনিয়র সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আলম, সাধারণ সম্পাদক হাফেজ জাকারিয়া খালেদ প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে হোটেল সী কক্সের স্বত্ত্বাধিকারী মাওলানা মুহাম্মদ এমদাদুল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার সভাপতি মাওলানা মুহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ শোয়াইব, বদর মোকাম জামে মসজিদ কমপ্লেক্স পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ এ কে রাসেল চৌধুরী সহ মাদরাসার শিক্ষার্থী, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মাঝে সম্মাননা স্মারক বিতরণ করা হয়। প্রতিযোগিদেরকে হোটেল আল গণি দুপুরের খাবার, মোহাম্মদ নাহিয়ান মিছওয়াক ও তাছবীদ প্রদান এবং বদর মোকাম ও আবুল হাসান (রা:) ফাউন্ডেশন বিভিন্নভাবে সহযোগিতা করেন।

ফাউন্ডেশনের কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মাওলানা দেলোয়ার হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বদর মোকাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবদুল খালেক নিজামী।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech