1. khaircox10@gmail.com : admin :
কৃষকলীগ বারবাকিয়া ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

কৃষকলীগ বারবাকিয়া ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন

  • আপডেট সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৩৬৬ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ কৃষকলীগ পেকুয়া বারবাকিয়া ইউনিয়ন শাখার ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

১ জানুয়ারী-২০২১ উপজেলা শাখার আহ্বায়ক আলহাজ্ব মেহের আলী, যুগ্ন-আহ্বায়ক শহিদুল ইসলাম শাহেদ ও আমিরুল খোরশেদের যৌথ স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেন।

সাবেক ছাত্রনেতা ছরওয়ার উদ্দিনকে আহ্বায়ক, আবদুল্লাহ আল মামুন, নুরুল কাদের ও ফজল কাদেরকে যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ডাঃ শামীম রেজা, গোলাম হোসেন পুতু, মোঃ শফি, জেবুল হক, মংলা রাখাইন, হাবিবুল আলম, আহমদ ফারুক,ফজল করিম ও আবদু রহিম।

এদিকে গত ১৫ই ডিসেম্বর বারবাকিয়া ইউনিয়ন পরিষদ হল রুমে কৃষকলীগ নেতাকর্মীদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে কৃষকলীগের ত্যাগি নেতাদের নিয়ে কমিটি গঠনের নীতিগতভাবে সিদ্ধান্ত হয়। সেই আলোকে ১ লা জানুয়ারী -২০২১ ইং ১৩ সদস্য বিশিষ্ট উল্লেখিত কমিটি অনুমোদন দেয়া হয়।

নবগঠিত কমিটির আহবায়ক ছরওয়ার উদ্দিন ও যুগ্ন আহবায়ক আবদুল্লাহ আল মামুন বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশের স্বাধীনতা অর্জনে অবদান রেখেছিল। আজ আমার বাবা বেচে নেই। তবে বাবার দেখানো পথে হেটে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আসছিলাম। দীর্ঘ সময় ধরে রাজনীতি করার ফলে আমাকে মুল্যায়িত করায় উপজেলা কৃষকলীগের আহবায়ক মেহের আলী ও যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম এবং আমিরুল খোরশেদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে বারবাকিয়ার অবহেলিত কৃষকজনতাকে ঐক্যবদ্ব করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব ইনশাআল্লাহ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech